ধামরাইয়ে নিচসা’র উদ্যোগে মহাসড়কে দুর্ঘটনা রোধে বিভিন্ন দাবীতে মানববন্ধন

0
107

রনজিত কুমার পাল ( বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: “পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়” এই শ্লোগানকে প্রতিপাদ্য করে ঢাকার ধামরাইয়ের ঢাকা -আরিচা সড়কে ক্রমবর্ধমান নৈরাজ্য, বিশৃঙ্খলা, গাড়ির বেপরোয়া গতি, ট্রাফিক অব্যবস্থাপনা ও সড়ক দূর্ঘটনা রোধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের দাবীতে শুক্রবার (১৭ই সেপ্টেম্বর) সকাল সাড়ে দশটার দিকে নিরাপদ সড়ক চাই (নিচসা) ধামরাই উপজেলা শাখার উদ্যোগে স্থানীয় বিভিন্ন সংগঠন ঢাকা- আরিচা মহাসড়কের ধামরাই ঢুলিভিটায় এই মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

মানববন্ধন কর্মসূচি নিসচা’র ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ইমরান হোসেন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, নিসচার ধামরাই শাখার প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ নাহিদ মিয়া, সাধারণ সম্পাদক দেওয়ান নজরুল ইসলাম ও সহ- সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম , সাংবাদিক মাহমুদ ইকবাল,অন্কুর সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মঞ্জুরুল ইসলাম রনি সহ মানববন্ধন কর্মসূচিতে অংশ গ্রহণকারী বিভিন্ন সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ।
এর আগে ও ধামরাই মহাসড়কে চালক, যাত্রী ও পথচারীদের মাঝে সচেতনা মূলক বিভিন্ন কর্মসূচি পালন করেছে এই সংগঠনটি ।

মানববন্ধন কর্মসূচি থেকে বক্তারা নিয়ম অমান্য করে গাড়ি চালানোর জন্য সেলফি পরিবহন ও নীলাচল পরিবহন বন্ধ ঘোষণা করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট দাবী জানান।

আগামী ১৯শে সেপ্টেম্বর -২০২১ রোজ রবিবার নিরাপদ সড়ক চাই ধামরাই শাখার পক্ষ থেকে উপজেলার বিভিন্ন দপ্তরে স্বারক লিপি প্রদান করবে জানান নিরাপদ সড়ক চাই (নিসচা)ধামরাই শাখার সভাপতি মোঃ নাহিদ মিয়া।