রাজশাহীর চারঘাটে কোটি টাকার হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

0
106

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি: পুলিশের বিশেষ অভিযানে রাজশাহীর চারঘাটে কোটি টাকা মূল্যের হেরোইনসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে মডেল থানা পুলিশ। আটককৃত মাদকব্যবসায় হলেন নতুনপাড়া মাহাবুরের ছেলে মনিরুল ইসলাম জনি(৩২)।

থানাপুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নন্দনগাছি বটতলা থেকে ১ কেজি হেরোইনসহ আটক করে মডেল থানা পুলিশ।

এছাড়াও উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১০ পিচ ইয়াবাসহ দৌলতপুর গ্রামের ইমানের ছেলে মাসুদ (৩৫),ভাটপাড়া গ্রামের মৃত নুর মোহাম্মদ ছেলে আলম(৪২), ১০ বোতল ফেন্সিডিলসহ মোক্তারপুরের সালামের ছেলে জাহিদ হাসান (২৯), সেকেন্দারের ছেলে রবিউল ইসলাম (২৬), ১০ পিচ ইয়াবাসহ রাজশাহী রানীনগরের নাজিবুল ছেলে রাজু (৩০) ও মটরসাইকেল চালক জামিলুর কল্লক (৪৫), এক গ্রাম হেরোইন ও গাঁজাসহ মেরামতপুর গ্রামের তৈহিদুলের ছেলে আরিফুল (২৯) ও ইউসুফ মন্ডলপাড়ার খবিরের ছেলে কালাম (৩৮) সহ বিভিন্ন মাদক ও অপহরন মামলার মোট ১২ আসামীকে গ্রেফতার করে মডেল থানা পুলিশ।

মডেল থানার ওসি মুহাম্মদ জাহাঙ্গীর আলম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলা বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে কোটি টাকার হেরোইনসহ বিভিন্ন মাদক ও অপহরন মামলার ১২ জন আসামীকে গ্রেফতার করা হয়। মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে পরে আসামীদেরকে জেল হাজতে প্রেরন করা হয়।