মাগুরার মহম্মদপুরে তরুণ সমাজসেবক মুরাদ আলীর জনসেবায় এলাকাবাসী মুগ্ধ

0
80

মতিন রহমান, মাগুরা : মাগুরার মহম্মদপুরের ৫নং বালিদিয়া ইউনিয়নের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ সমাজসেবক মোঃ মুরাদ আলীর জনসেবা কৃতিত্বে এলাকাবাসী মুগ্ধ হয়েছেন। ইউনিয়নের সাধারণ মানুষ ও গরিব দুঃখীর পক্ষে নিরলসভাবে কাজ করে যাচ্ছে তিনি। তার জনসেবামূলক কর্মকান্ড এলাকায় বেশ পরিচিতি পেয়েছে ও প্রশংসিত হয়েছে।

সম্প্রতি করোনা মহামারির মধ্যে বালিদিয়া ইউনিয়নের অসহায় ও গরিব লোকেদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। পানির সংকট নিরসনে নিজ অর্থায়নে প্রায় ২ শতাধিক পরিবারকে নলকূপের ব্যবস্থা করে দিয়েছেন। এলাকায় গরিব লোকেদের ঘর নির্মাণে আর্থিক সহযোগিতা করছেন তিনি।

এছাড়া এলাকায় শিক্ষা সংস্কৃতি, খেলাধুলার সরঞ্জাম কিনে দেওয়া সহ, বিভিন্ন শ্রেনী পেশার মানুষকে আর্থিক সহযোগিতা করা করছেন। বালিদিয়া ইউনিয়নের নানা উন্নয়নমুখী কর্মকান্ডে ব্যাপক প্রশংসিত হয়েছেন তরুণ এই সমাজসেবক মুরাদ আলী। তাই আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান এলাকার জনগণ।

সমাজসেবক মুরাদ আলী বালিদিয়া ইউনিয়নের চাঁপাতলা গ্রামের মোঃ ওয়াহেদ মোল্যার পুত্র। তিনি বালিদিয়া ইউনিয়নের সাবেক ছাত্রলীগ নেতা ছিলেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে মুরাদ আলী জানান, তিনি জনগণের কল্যাণে সর্বদা পাশে থেকে কাজ করতে চান। এলাকার গরিব মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করতে চান তিনি।

এছাড়াও সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে বালিদিয়া ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়নে রুপান্তর করতে সবাই মিলে একযোগে কাজ করতে চান বলে জানান তিনি। জনগণের মনের আশা পুরন করতে আসছে ইউনিয়ন পরিষদ নিবাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী বলেও জানান তিনি।