বিনোদন

তৃতীয় বাগদানের ঘোষণা দিলেন ব্রিটনি

  • 2
    Shares

দীর্ঘদিনের বয়ফ্রেন্ড সাম আজগারির সাথে বাগদানের কথা জানিয়েছেন মার্কিন সঙ্গীত শিল্পী ব্রিটনি স্পিয়ার্স। ইনস্টাগ্রামে আংটি বদলের একটি ভিডিও পোস্ট করেছেন ব্রিটনি।

এদিকে দুজনের একান্ত একটি ছবি পোস্ট করে দাম্পত্য জীবন শুরুর ইঙ্গিত দিয়েছেন আজগারি। তার ম্যানেজার ব্যান্ড কোহেন পিপল ম্যাগাজিনকে বাগদানের খবরটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দীর্ঘদিনের সম্পর্ককে বাস্তবে রূপ দিয়েছেন তারা।

২০১৬ সালে একটি মিউজিক ভিডিও’র সেটে দেখা হয়েছিলো ব্রিটনি ও আজগারির। ২৭ বছর বয়সী আজগারি ইরানের রাজধানী তেহরানে জন্মগ্রহণ করেন। তবে ১২ বছর বয়সে লস এঞ্জেলেসে চলে আসেন তিনি।

এদিকে ৩৯ বছর বয়সী পপ গায়িকা ব্রিটনি, এর আগে দুইবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। ২০০৪ সালে ছোটবেলার বন্ধু জেমস আলেকজান্ডারকে লাস ভেগাসে বিয়ে করেছিলেন তিনি। তবে সেটি টেকেনি বেশিদিন। একই বছর বিয়ে করেন নৃত্যশিল্পী কেভিন ফেডারলিনকে। কেভিন ও ব্রিটনির দুটি সন্তানও রয়েছে। তবে ২০০৭ সালে কেভিনের সাথেও বিচ্ছেদ হয় এই গায়িকার।

এ অবস্থায় ব্যাক্তিগত সম্পর্ক এবং ক্যারিয়ারের ঝামেলায় প্রায়ই মানসিকভাবে বিক্ষিপ্ত থাকতেন ব্রিটনি। এক পর্যায়ে হাসপাতালে ভর্তি হন তিনি। সেসময় আইনি অভিভাবকের প্রয়োজন পড়লে তার বাবা জেমি স্পিয়ার্স এই দায়িত্ব পান। এরপর থেকেই মেয়ের অর্থ-সম্পদ নিয়ন্ত্রণ শুরু করেন বাবা জেমি। তবে সুস্থ হওয়ার পর এই অভিভাবকত্ব ক্রমেই অমানবিক মনে হতে থাকে ব্রিটনির। তাই আবারও আদালতের দারস্থ হন তিনি, বাবার বিরুদ্ধে অর্থ অপব্যবহারের অভিযোগ এনে এই অভিভাবকত্ব থেকে মুক্তি চান।

এই মামলার রায় হওয়ার আগেই গেল আগস্ট মাসে ব্রিটনির আইনি অভিভাবকের দায়িত্ব থেকে নিজেকে সরিয়ে নেন বাবা জেমি স্পিয়ার্স। এর ঠিক এক মাসের মাথায় তৃতীয় বাগদানের ঘোষণা দিলেন ব্রিটনি। সূত্র : বিবিসি


  • 2
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন