উল্লাপাড়ায় ৫ম শ্রেনীর শিক্ষার্থীকে বলাৎকার করলো কলেজ শিক্ষার্থী

0
89

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় কলেজ শিক্ষার্থী দ্বারা স্কুল শিক্ষার্থী বলাৎকারের শিকার হয়েছে। শনিবার সকালে উল্লাপাড়া মডেল থানায় ভুক্তভুগী শিক্ষার্থীর মা বাদী হয়ে এ সংক্রান্ত একটি মামলা দায়ের করেছে। অভিযুক্ত কলেজ শিক্ষার্থীকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। গ্রেফতার রাজু মৈত্র বড়হর গ্রামের আমির হোসেনের ছেলে ও উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজের শিক্ষার্থী।

ভুক্তভুগী স্কুল শিক্ষার্থীর মা ছালমা আক্তার জানান, শুক্রবার বিকেলে উল্লাপাড়া উপজেলার মৈত্র বড়হর গ্রামের আমির হোসেনের ছেলে প্রতিবেশি কলেজ শিক্ষার্থী রাজু আহমেদ (২০) আমার ৫ম শ্রেনী পড়–য়া ছেলে রিয়াজ (১২) কে মোবাইল গেমস্ খেলার কথা বলে ডেকে নেয়। রিয়াজকে আনতে গেলে খেলা শেষ করেই রাজু তাকে বাড়ী পৌছে দেবে বলে জানায়।

লম্পট রাজু পরিকল্পিত ভাবে রিয়াজকে নিয়ে ছালমা আক্তারের বাড়ীর পাশে খড়ের পালার আড়ালে নিয়ে তাকে বলাৎকার করে। রিয়াজের চিৎকারে আশেপাশের লোক এগিয়ে এলে লম্পট রাজু এ সময় পালিয়ে যায়। শিশু রিয়াজকে ঘটনাস্থল থেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ শেখ ফজিলাতুলন্নেছা মজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেছে তার পরিবার।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক হুজ্জাতুল জানান, বলাৎকারের ঘটনায় ভুক্তভুগী শিশু রিয়াজের মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করায় অভিযুক্ত আসামি রাজুকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।