উল্লাপাড়ায় হিরোইনসহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
86

উল্লাপাড়া (সিরাজগজ্ঞ) প্রতিনিধিঃ উল্লাপাড়ায় ডিবি পুলিশের সদস্যরা মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১২ গ্রাম হেরোইনসহ শীর্ষ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। শুক্রবার দুপুরে সিরাজগঞ্জ গোয়েন্দা সংস্থার পুলিশ পেজে এ তথ্য প্রকাশ করেন।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন উপজেলার নতুন দাদপুর গ্রামের কিসমত আলীর ছেলে শহিদুল ইসলাম(৪০), শাহজাদপুর উপজেলার মশিপুর বাজারপাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে রাকিব হোসেন(২০), একই উপজেলার মশিপুর দক্ষিণপাড়া গ্রামের মৃত আজিম হোসেনের ছেলে লিটন প্রামাণিক ও মশিপুর পূর্বপাড়া গ্রামের মৃত অক্ষয় চন্দ্র সূত্রধরের ছেলে স্বপন কুমার সূত্রধর(৪৯)।

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশ SIRAJGANJ DISTRICT POLICE [10 SEPTEMBER 2021] নামের একটি ফেসবুক পেজে এ তথ্য নিশ্চিত করেছেন।

তাদের ওই ফেসবুক পেজে জানানো হয় গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ জেলাকে মাদক মুক্ত করার লক্ষ্যে পুলিশ সুপার মহোদয়ের দিকনির্দেশনায় সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মেহেদী হাসানের নেতৃত্বে উল্লাপাড়া পৌরশহরের শ্যামলীপাড়া বাসস্ট্যান্ড এলাকায় বৃহস্পতিবার রাত সাড়ে ৩ টার সময় এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১২ গ্রাম হেরোইনসহ ৪ মাদক কারবারিকে আটক করা হয়। মাদকসহ আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে উল্লাপাড়া মডেল থানায় মামলা করা হয়েছে।