মানবতার সেবায় কাজ করবে মধুমতি গ্রুপ

0
303

মতিন রহমান, রিপোর্টার : বাংলাদেশের চাঁপাইনবাবগঞ্জ জেলার সর্ববৃহৎ শিল্প প্রতিষ্ঠান মধুমতি গ্রুপ। এই গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান মধুমতি সমাজ উন্নয়ন সংস্থা কর্তৃক আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। শুক্রবার (১০ সেপ্টেম্বর) শিবগঞ্জ উপজেলায় প্রতিষ্টানটির প্রধান কার্যালয় চাঁপাইনবাবগঞ্জের (মধুমতি বাজার) এর নিজস্ব কার্যালয়ে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক তরুণ উদ্যেক্তা মো.মাসুদ রানা করোনার সঙ্কট কাটিয়ে পূণঃরায় আগের অবস্থায় ফিরে যেতে কর্মকর্তা কর্মচারীদের সাবির্ক সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, মহামারি করোনা ভাইরাসে বিপর্যস্থ এলাকার অসহায় মানুষদের পাশে থেকে সেবা করে আসছে মধুমতি গ্রুপ।

বর্তমানে ২১টির বেশি পন্য দেশে সরবরাহ করা হচ্ছে। আগামীতে যেমন ব্যবসার পরিধি বাড়ছে-ঠিক তেমনি প্রতিষ্ঠানটি আত্বমানবেতর সেবায় অগ্রনী ভূমিকা রাখছে।

তিনি আরও বলেন, শিগগিরই সারাদেশে প্রতিনিধিত্ব করবে মধুমতি গ্রুপ। সে লক্ষে প্রতিষ্ঠানের ঊর্দ্ধতণ কর্মকর্তা নিরলস কাজ করে যাচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন মধুমতি গ্রপের জেনারেল ম্যানেজার মো.আসাদুল্লাহ, সহকারি জেনারেল ম্যানেজার মো.এসলাম আলী, মো.জাহিদ হোসেন, তমাল আলীসহ প্রতিষ্ঠানটি ঊদ্ধর্তন কর্মকর্তা বৃন্দ।