নান্দাইলে ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত

0
92

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইলে ট্রাক চাপায় শফিকুর রহমান (২৮) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। নিহত শফিকুর নেত্রকোনা জেলার দূর্গাপুর উপজেলার দক্ষিণ ভবানীপুর গ্রামের মতিউর রহমানের পুত্র।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) উপজেলার কিশোরগঞ্জ-মহাসড়কের চামটা বাজার নামক স্থানে সকাল নয়টার দিকে এই ঘটনা ঘটে। এ ঘটনায় আতিক সুবহান (২৪) নামের অপর মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। জানাযায়, মোটরসাইকেল করে তারা দূর্গাপুর থেকে হাওড় ভ্রমণে যাচ্ছিল।

নান্দাইল ফায়ার স্টেশন অফিসার আঃ মালেক ঘটনা নিশ্চিত করেছেন। তিনি জানান, ময়মনসিংহগামী একটি মালবাহী ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা একটি মটরসাইকেল ট্রাকের চাপায় পড়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক নিহত হন। এঘটনায় অপর আরেকজন গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সাধারণ চিকিৎসা দিয়ে অবস্থা গুরুতর বলে তার উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

নান্দাইল হাইওয়ে থানার ওসি মাসুদ খান জানান,যতটুকু জানতে পেরেছি তারা হাওড় ভ্রমণের জন্য কিশোরগঞ্জের ইটনা যাচ্ছিল। তাদের পরিবারকে বিষয়টি জানানো হয়েছে।