শাহজাদপুরে আদালত চত্বরে কাউন্সিলরের ওপর হামলা; আহত ৭

0
122

জাহিদ হাসান,শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ-সিরাজগঞ্জের শাহজাদপুর চৌকি আদালতে আত্মসমর্পণ করতে গিয়ে সন্ত্রাসীর হামলার শিকার হয়েছেন আলী আজগর হত্যা মামলার প্রধান আসামী শাহজাদপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর বিপুল ভোটে বিজয়ী মোস্তাফিজুর রহমান পীযূষ। এসময় আরো ৭ জন আহত হয়।

জানা যায়, মঙ্গলবার (৩১ আগষ্ট) সকালে এই ঘটনা ঘটে বলে জানা গেছে। এ সময় হামলাকারীদের বাঁধা দিতে গিয়ে কাউন্সিলর পীযূষের ছোট ভাই অরূপ, সমর্থক তমাল, অন্তু, রোকন, শাহীন ও মঈন আহত হয়। আহতদের প্রাথমিক চিকিৎসাসেবা দেয়া হয়েছে।

হামলাকারীদের ২ জনকে ধারালো চাকুসহ আটক করে কোর্ট পুলিশের হাতে তুলে দেয়া হলেও তাদের ছেড়ে দেয়া হয় বলে কাউন্সিলর পীযূষের ক্ষুব্ধ সমর্থকেরা দাবী করেন। অন্যদিকে, কোর্ট পুলিশের পক্ষ থেকে এ অভিযোগ অম্বীকার করা হয় । এ রিপোর্ট লেখা পর্যন্ত হামলাকারীদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিষয়ে আলী আজগর হত্যা মামলার প্রধান আসামী শাহজাদপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মোস্তাফিজুর রহমান পীযূষ বলেন, এদিন হত্যা মামলায় বিজ্ঞ আদালতে আত্মসমর্পণ করতে গেলে পৌর নির্বাচনে পরাজিত প্রার্থী সাবেক কাউন্সিলর বেলাল হোসেনের ভাগ্নে কান্দাপাড়া মহল্লার রওশন আলীর ছেলে স্থানীয় যুবলীগ নেতা রাজীবের নেতৃত্বে একদল সন্ত্রাসী তাকে ধারালো ছুরি ও চাইনিজ এন্টিকাটার দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করে।

এ সময় তার লোকজন বাঁধা দিতে গেলে হামলাকারীরা তাদের ওপরও চড়াও হয়ে মারপিট করে । এতে তিনিসহ তার ৭ সমর্থক আহত হয়। তিনি এ ঘটনার সুবিচার দাবী করেন।’

অপরদিকে, সিএসআই আসলাম বলেন, ‘কোর্ট চত্বরে নিরাপত্তায় পর্যাপ্ত জনবল না থাকায় এমন হয়ে থাকতে পারে। তবে কোর্ট পুলিশের হাতে ২ হামলাকারীদের তুলে দেয়ার পরে ছেড়ে দেয়ার তথ্য তার জানা নেই।