রাত ২:১৩ সোমবার ১৮ই নভেম্বর, ২০১৯ ইং

সরকারের সদিচ্ছা ছাড়া খালেদা জিয়ার মুক্তি সম্ভব নয় : খন্দকার মাহবুব

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : মে ১৭, ২০১৮ , ১১:১২ অপরাহ্ণ
ক্যাটাগরি : ঢাকা
পোস্টটি শেয়ার করুন

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে একের পর এক মামলা দেয়া হচ্ছে বলে মন্তব্য করেছেন তার আইনজীবী খন্দকার মাহবুব হোসেন।তিনি বলেন, সরকারের সদিচ্ছা না থাকলে কোনোভাবেই খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব নয়।বৃহস্পতিবার বিকালে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে বেরিয়ে তিনি এমন মন্তব্য করেন।

এর আগে বিকাল ৪টা ৪ মিনিটে কারাগারে প্রবেশ করেন চার আইনজীবী। তারা হলেন- অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, অ্যাডভোকেট এ জে মোহাম্মদ আলী, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার ও অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া। সোয়া এক ঘণ্টা কথা বলার পর সোয়া ৫টায় তারা কারাগার থেকে বের হয়ে আসেন।অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার সাক্ষাৎ শেষে সাংবাদিকদের বলেন, শারীরিক অসুস্থতা থেকে মুক্তির জন্য খালেদা জিয়া দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

 

 

মাসুদ তালুকদার বলেন, ম্যাডামের শারীরিক অবস্থা ভালো না। হাঁটতে কষ্ট হয়। বাম পা ও বাম হাতে ব্যথা। তবুও তিনি কষ্ট করে ভিজিটরস রুমে এসে আমাদের সঙ্গে সাক্ষাৎ করছেন। তিনি দেশবাসীকে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন। ম্যাডাম তার মামলার খোঁজ-খবর নিয়েছেন। অসুস্থতা থেকে মুক্তির জন্য ইউনাইটেড হাসপাতালে গিয়ে চিকিৎসা করতে পারলে ভালো হতো বলেও তিনি আমাদের বলেছেন।

Comments

comments