আমেরিকা প্রবাসী ধামরাইয়ের তুলসী রাণী পালের পরলোকগমন

0
99

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলার পৌর এলাকার পর্বতবাড়ী নিবাসী স্বর্গীয় রাধা মাধব পালের সহধর্মিণী ও আমেরিকা প্রবাসী উৎপল পাল (শান্তি) ও বিপ্লব পাল (টেন্টু) এর মাতৃদেবী তুলসী রাণী পাল গতকাল ২৮শে আগস্ট -২০২১ দিবাগত রাত বাংলাদেশী সময় দুইটার দিকে আমেরিকায় চিকিৎসাধীন অবস্থায় পরলোকগমন করেছেন (দিব্যান্ লোকান্ স্ব গচ্ছতু)।

মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। মৃত্যুকালে তিনি দুই পুত্র, পুত্রবধূদ্বয়,দুই নাতি,দুই নাতিন,কন্যা,জামাতা, নাতি-নাতিন সহ ভাই-বোন সহ বহু আত্নীয়-স্বজন ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য- প্রয়াত তুলসী রাণী পাল ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ও ধামরাই বড় বাজার সার্বজনীন শ্রীশ্রী দুর্গা মন্দির পরিচালনা কমিটি ও উপজেলা অঙ্গনের শ্রীশ্রী শিব মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক রনজিত কুমার পাল (বাবু) এর বড় মাসিমা।

তাহার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ধামরাই বড় বাজার সার্বজনীন শ্রীশ্রী দুর্গা মন্দির পরিচালনা কমিটি,ধামরাই উপজেলা অঙ্গনের শ্রীশ্রী শিব মন্দির পরিচালনা কমিটি, ধামরাই মহাশ্মশান পরিচালনা কমিটি সহ বিভিন্ন মন্দির ও সামাজিক সংগঠন।