জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে ধামরাইয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়

0
70

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: “বেশি বেশি মাছ চাষ করি বেকারত্বরদূর করি” এই শ্লোগানকে সামনে রেখে ঢাকার ধামরাইয়ে জাতীয় মৎস্য সপ্তাহ -২০২১ উদযাপন উপলক্ষে ধামরাই উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮শে আগস্ট -২০২১)সকাল ১১ ঘটিকার সময় ধামরাই উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ে ধামরাই উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা নাজনীন নাহার এর সভাপতিত্বে জাতীয় মৎস্য সপ্তাহ -২০২১ উদযাপন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৮ শে আগস্ট হতে ৩ সেপ্টেম্বর পর্যন্ত জাতীয় মৎস্য সপ্তাহ -২০২১ উদযাপন করার জন্য সাত দিনের বিভিন্ন কর্মসূচি সাংবাদিকদের মাঝে তুলে ধরেন।মৎস্য চাষের উন্নয়ন ও অগ্রগতির জন্য মৎস্য চাষীদের সহ সর্বসাধারণের অবগতির জন্য সাংবাদিকদের প্রচারের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

করোনাকালে মৎস্য চাষীদের মাঝে খুব কম সুদে(৪%)হারে সরকার ঋন বিতরন করে মৎস্যচাষীদের সহায়তা করেছে।

জাতীয় মৎস্য সপ্তাহ -২০২১ উদযাপন ২৮শে আগস্ট হতে ৫ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিটি কর্মসূচিতে সাংবাদিকদের অংশগ্রহণ ও সার্বিক প্রচারে মৎস্য সপ্তাহ -২০২১ সফলভাবে সম্পন্ন হবে বলে উপজেলা সিনিয়র কর্মকর্তা নাজনীন নাহার আশাবাদ ব্যক্ত করেন।

এ’সময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক রনজিত কুমার পাল (বাবু), আমিনুর রহমান, সাধারণ সম্পাদক সাংবাদিক মেহেদী ইমাম জান কায়সার সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।