আখাউড়ায় বাকী না দেয়ায় দোকানদারকে পিটিয়ে আহত করলো কাষ্টমার

0
9

কাজী শফিকুল ইসলাম(শিপন), ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় পূর্বের পাওনা পরিশোধ না করে আবার নতুন করে বাকী চাওয়ার পর বাকী না দেওয়ায় বাকবিতন্ডার এক পর্যায়ে উত্তেজিত হয়ে ক্রেতা মোঃ মানিক মিয়া (৩৫) এর নের্তৃত্বে গাজীর বাজার ষ্টোর নামে দোকানের এর মালিক মোঃ উছমান মিয়ার ছেলে মোঃ সাজ্জাদ মিয়া (২৫) কে রড দিয়ে পিটিয়ে জখম করে।

সোমবার (১৫ জুন) বিকালে উপজেলার গাজীর বাজারে এ ঘটনা ঘটে। ঘটনার পর আহত সাজ্জাদ মিয়া কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং এ ঘটনায় আহত সাজ্জাদ মিয়া র পিতা মোঃ উছমান মিয়া বাদী হয়ে হামলাকারী ৩ জনের নামে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন, উপজেলার দক্ষিণ ইউপির বড় কুড়িপাইকা গ্রামের মজনু মিয়ার ছেলে মোঃ মানিক মিয়া, একই এলাকার জাহের মিয়ার ছেলে নুর আলম (২০) ও হিরাপুর গ্রামের নান্নু মিয়ার ছেলে মোঃ মেহেদী ।

হামলার স্বীকার মোঃ উছমান মিয়া (৫৫) উপজেলার মোগড়া ইউপির উমেদপুর গ্রামের বাসিন্দা।

থানায় অভিযোগ ও বাদীর বক্তব্য সুত্রে জানা গেছে, হামলাকারীরা গাজীরবাজার ষ্টোর থেকে বিভিন্ন সময় পন্য ক্রয় করে টাকা বাকী রাখেন। পাওনা টাকা চাইলে তারা তালবাহানা করতে থাকেন। আজ বিকালে অভিযুক্তরা আবার ও বাকীতে পন্য চাইলে দোকানে থাকা সাজ্জাদ মিয়া তা দিতে অস্বীকার করায় ক্ষূ্দ্ধ হয়ে রড ও কাঠের লাঠি দিয়ে বেদম প্রহার করে এসময় অন্যরা এগিয়ে এসে তাকে উদ্ধার প্রানে রক্ষা করে। এবং উছমান মিয়ার দাবি এসময় তার দোকানের ক্যাশ থেকে ২৫ হাজার টাকা লুট করে নিয়ে যায় এবং বিভিন্ন মালামাল ভাংচুর করে।

এবিষয়ে যোগাযোগ করা হলে, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামী বলেন এই ঘটনায় আমরা একটি অভিযোগ পেয়েছি বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।