শার্শায় পুলিশের অভিযানে ফেনসিডিল সহ মোটরসাইকেল জব্দ

0
99

শার্শা(বেনাপোল)প্রতিনিধিঃ যশোরের শার্শায় অভিযান চালিয়ে ৫০ বোতল ভারতীয় ফেনসিডিল ও একটি মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ । তবে এ ঘটনায় কোনো আসামী আটক হয়

মঙ্গলবার(২৪ আগষ্ট) সকাল ৭ টার সময় উপজেলার রাড়িপুকুর এলাকা থেকে এ মাদকদ্রব্য সহ মোটরসাইকেলটি উদ্ধার করে বাগআঁচড়া তদন্ত কেন্দ্রের পুলিশ ।

পুলিশ জানায়,মাদক পাচারের গোপন খবরে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রর এএসআই আকবর হোসেন সংঙ্গীয় ফোর্স নিয়ে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রর এলাকাধীন রাড়ীপুকুর টু মহিষাগামী রোডের আবু বক্কার সিদ্দিকের বাড়ীর সামনে অভিযান পরিচালনা করে একটি মোটরসাইকেলকে সংকেত দিয়ে থামাতে গেলে মোটরসাইকেল আরোহী দুজন মোটরসাইকেল ফেলে দৌঁড়ে পালিয়ে যায়। পরে বিষয়টি তদন্ত কেন্দ্রের ইনচার্জকে অবগত করিলে, তাঁর নির্দেশে এসআই সাইফুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে ফেলে যাওয়া মোটরসাইকেলে রক্ষিত ব্যাগ থেকে ৫০ (পঞ্চাশ) বোতল ফেনসিডিল ও মোটরসাইকেল উদ্ধারপূর্বক জব্দ করেন।

এদিকে, পুলিশ মাদকসহ মোটরসাইকেল ফেলে যাওয়া দুই জন পলাতক আসামীর নাম ঠিকানা জানতে পরেছেন।

পলাতক আসামীরা হলো রাড়ীপুকুর গ্রামের ওয়াজেদ আলীর ছেলে মনিরুল ইসলাম গণি (৩২), ও একই গ্রামের ইউনুস আলীর ছেলের মনিরুজ্জামান মনি (৩৫)।

বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার্স মাহামুদ আল ফরিদ ভুইয়া জানান, আসামীদ্বয় দীর্ঘদিন যাবত চোরাচালানীর মাধ্যমে যশোর জেলার বিভিন্ন থানা এলাকায় অবৈধ মাদক ব্যবসা করে আসছিল।এ বিষয়ে শার্শা থানায় একটি মামলা রুজু হয়েছে এবং পলাতক আসামীদের আটকের চেষ্টা চলছে বলে তিনি জানান।