সুন্দরগঞ্জে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদৎ বার্ষিকী পালিত

0
76

এম এ মাসুদ, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও দোওয়া মাফফিলের মধ্যদিয়ে গাইবান্ধার সুন্দরগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

রোববার সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে উপজেলা পরিষদ চেয়ারম্যান, ইউএনও, পৌরসভা, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক, মুক্তিযোদ্ধা কমান্ড, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, এনজিও, আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদনে অংশ নেন। এতে ১৫ আগষ্ট বঙ্গবন্ধুসহ সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এরপর বিভিন্ন প্রজাতির বৃক্ষ রোপন করা হয়।
পরে উপজেলা অডিটরিয়াম হলে ইউএনও মোহাম্মদ-আল মারুফের সভাপতিত্বে শোক সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহমুদ হোসেন মন্ডলের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম সরকার, ভাইস চেয়ারম্যান উম্মে সালমা, শফিউল আলম, পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক আফরুজা বারী, যুগ্ন-আহ্বায়ক রেজাউল আলম রেজা, মেহেদী মোস্তফা মাসুম, হাফিজা বেগম কাকলী, পৌর আ’লীগ সভাপতি আহসানুল করিম চাঁদ, বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহ্বায়ক আব্দুল্লাহ আল মেহেদি রাসেল প্রমূখ। এছাড়া আ’লীগ ও অঙ্গ সংগঠন, স্বেচ্ছাসেবী সংগঠন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পৃথক পৃথক কর্মসূচির মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।