ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

0
104

মামুনুর রহমান,পাবনা: শনিবার সকালে ঈশ্বরদীতে নানা আয়োজনে উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষ্যে র‍্যালী, মাস্ক বিতরন, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ক্লাবের সভা কক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন , উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির, ঈশ্বরদী পৌর মেয়র ইছাহাক আলী মালিথা সাংবাদিক নির্যাতন প্রতিরোধ সেল ঈশ্বরদী সাংগঠনিক জেলা শাখার চেয়ারম্যান এড.আক্তারুজ্জামান মুক্তা।

ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্নার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সহ-সভাপতি এড.হেদায়েত-উল হক, আশরাফুল আবেদীন, অধ্যাপক নজরুল ইসলাম মুকুল, অধ্যাপক নুরমোহাম্মদ খোকন, সাধারণ সম্পাদক এএ আজাদ হান্নান, টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ, বাপ্পি রায়হান,সাংগঠনিক সম্পাদক তুহিন হোসেন,সবুজ মোল্লাহ ও হাফিজুর রহমানসহ ক্লাবের অন্য কর্মকর্তারা বক্তব্য দেন।

পরে ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে মিষ্টি মুখ করান অতিথিরা। এর আগে উপজেলা প্রেসক্লাবের সামনে থেকে একটি র‍্যালী বের করে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ করা হয়। পরে ক্লাবের বর্ষপূতির কেক কাটেন অতিথিরা।