চারঘাটে অসহায় ও দু:স্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

0
93

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর চারঘাটে ”ব্যুরো বাংলাদেশ” এর উদ্যোগে করোনা ভাইরাসের  কমহীন হয়ে পড়া অসহায় ও দু:স্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে ইস্টান ব্যাংকের আথিক সহায়তায় উপজেলা চারঘাট, সরদহ ও এবং শলুয়া ইউনিয়নের ২ শত ৪৫ জন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সামিরা। প্রতিটি খাদ্য সামগ্রীর প্যাকেটে ছিল ২৫ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ২ কেজি তেল, এবং ১ কেজি লবন।

ক্ষতিগ্রস্ত এইসকল অসহায় ও দু:স্থদের পাশে দাড়ানোর জন্য ব্যুরো বাংলাদেশের পক্ষ্যে বিভাগীয় ব্যবস্থা সাইদুর রহমান রিপনকে ধন্যবাদ জানান উপজেলা নির্বাহী অফিসার।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, মডেল থানার ওসি মুহাম্মদ জাহাঙ্গীর আলম, ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মধু, ব্যুরো বাংলাদেশ এর আঞ্চলিক ব্যবস্থাপক, মিজানুর রহমান, চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, ব্যুরো বাংলাদেশের এলাকা ব্যবস্থপক কোবাদ আলী, আইনুল ইসলাম, বছির উদ্দীন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক ও চারঘাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক নজরুল ইসলাম বাচ্চুসহ অত্র প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ প্রমুখ।