নওগাঁয় মাদক ব্যবসায়ীর আঘাতে আহত ডিবি পুলিশ, গ্রেফতার-২

0
87

মোঃ সুইট হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁয় গোয়েন্দা পুলিশের মাদক বিরোধী অভিযান চলাকালে পুলিশকে হাতুড়ি-রড দিয়ে পিটিয়ে হ্যান্ডকাপসহ পালিয়েছে এক মাদক ব্যবসায়ী।

বুধবার (১১ আগস্ট) দুপুরের দিকে জেলার মান্দা উপজেলার কুসুম্বা ইউনিয়নের বড় বেলালদহ গ্রামে এই ঘটনা ঘটে।

জেলা গয়েন্দা পুলিশের পুলিশ পরিদর্শক (এসআই) মহসিন রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে কুসুম্বা এলাকায় অভিযান চালিয়ে হেরোইনসহ বড় বললালদহ গ্রামের আব্দুল কোটালের ছেলে খলিলুর রহমান নামে এক মাদক কারবারিকে আটক করা হয়। এসময় ওই এলাকার লাদু মোল্লা ও খলিলুর এর স্ত্রী পারুল নামে অন্য দুজন মাদক ব্যবসায়ী ডিবি পুলিশ সদস্য আনোয়ার হোসেনকে হাতুড়ি ও লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারপিট শুরু করে। এসময় আটক খলিলুর রহমান হ্যান্ডকাপসহ পালিয়ে যায়। এ ঘটনায় গোয়েন্দা পুলিশের অন্য সদস্যরা লাদু ও পারুলকে আটক করে।

জেলা গয়েন্দা পুলিশের ওসি কে এম শামসুদ্দিন জানান, পুলিশ সদস্য আনোয়ারের হাত ও পায়ের বেশ কয়েক যায়গায় গুরুতর জখম হয়েছে। তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা শেষে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হয়েছে।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। তাদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা হবে। আর পালিয়ে যাওয়া আসামি খলিলুরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।