জামালপুরে বীর মুক্তিযোদ্ধা গামাকে সংবর্ধনা

0
82

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম: জামালপুর জেলা প্রেসক্লাবের উদ্যোগে জামালপুরের আলোচিত বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ গামাকে সংবর্ধনা প্রদান করা হয়। ১১ আগষ্ট ২০২১ বুধবার সকাল ১০টা ৩০ মিনিটে জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ও যায়যায়দিন এর প্রতিনিধি এডভোকেট ইউসুফ আলী উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

উল্লেখ, ১৯৭১ সালের ১১ আগষ্ট পাক সেনাদের অস্ত্র বোঝাই জাহাজে অগ্নিসংযোগ ও মুক্তিযুদ্ধে বীরত্বপূর্ণ অবদান রাখায় বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ গামাকে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামালপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী-( উপ সচিব) লেখক খন্দকার আব্দুল্লাহ আল মাহামুদ। জেলা প্রেসক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা ও দৈনিক সংবাদের প্রবীন সাংবাদিক উৎপল কান্তি ধর, জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আজকের জামালপুরের সম্পাদক প্রকাশক এম.এ. জলিল, দৈনিক ইত্তেফাক-নিউ নেশনের সাংবাদিক মো. শাহ্ জামাল, ডিবিসি ও বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক শুভ্র মেহেদী ও রুমন তালুকদার প্রমুখ ব্যক্তিবর্গ এসময় বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ গামার স্মৃতিচারণে বলেন-১৯৭১ সালের ১১ আগষ্ট যমুনা নদীতে পাকসেনাদের অস্ত্র ও গুলি বোঝাই তিনটি জাহাজে অগ্নিসংযোগ করি। তার এই বীরত্বপূর্ণ অবদান বাংলাদেশের স্বাধীনতাকে তরান্বিত করেছে।