শ্রীনগরে ১১ বছরের কন্যা শিশুর রহস্যজনক মৃত্যু

0
74

আরিফুল ইসলাম শ্যামল: মুন্সীগঞ্জের শ্রীনগরে রাহিমা আক্তার মোহনা (১১) নামে এক শিশুর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। গত মঙ্গলাবার সন্ধ্যার দিকে উপজেলার কুকুটিয়া ইউনিয়নের সিন্দুরদী গ্রামের এই মৃত্যুর ঘটনা ঘটে। মোহনা ওই গ্রামের নুরুল ইসলামের নাতনি ও মুক্তা বেগমের কন্যা। খবর পেয়ে ওই রাতেই মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) মো. আসাদুজ্জামান ও শ্রীনগর থানার ওসি মো. হেদায়াতুল ইসলাম ভূঞা ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করেন।

স্থানীয়রা জানায়, কয়েক বছর আগে মোহনার মা মুক্তা বেগমের সাথে তার বাবা রাসেলের সাথে বিবাহ বিচ্ছেদ হয়। এর পর থেকে মোহনা ও তার এক ছোট ভাই সিন্দুরদীতে তার নানার বাড়িতে থাকত। ঘটনার দিন তার মা মুক্তা বেগম বাড়িতে ছিলেন না। জানা গেছে, সন্ধ্যার দিকে মোহনার ছোট ভাই নানার দু’চালা টিনের ঘরে বোন মোহনাকে পরে থাকতে দেখে। এসময় মোহনার গলায় লায়লনের সুতা প্যাঁচানো ছিল।

স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম জানান, রাতেই খবর পেয়ে শ্রীনগর থানা পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। কুকুটিয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আক্তার হোসেন মিন্টু বলেন, শিশুটির গলায় মাছ ধরার সুতা প্যাঁচানো ছিল। রহস্যজনক এই মৃত্যুর পিছনে অন্য কোন কারণ থাকতে পারে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) মো. আসাদুজ্জামান জানান, লাশটি উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর রহস্য জানা যাবে।