পরীমণির সঙ্গে সাকলায়েনের সময় কাটানো নিয়ে তদন্ত কমিটি

0
103

আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমণির সঙ্গে ডিবি কর্মকর্তা গোলাম সাকলায়েন শিথিলের সম্পর্কের ঘটনা খুঁজতে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে পুলিশ সদরদপ্তর।

রোববার (০৮ আগস্ট) রাতে কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলাম।

পরীমণির সঙ্গে বাসায় সময় কাটানোর অভিযোগে সাকলায়েনকে ইতোমধ্যে গোয়েন্দা বিভাগের (ডিবি) সব কার্যক্রম থেকে নিবৃত করা হয়েছে।

তিন সদস্য তদন্ত কমিটির নেতৃত্বে আছেন একজন অতিরিক্ত পুলিশ কমিশনার। কমিটির দুই সদস্যের মধ্যে একজন ঢাকা মহানগর পুলিশের কর্মকর্তা ও আরেকজন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) কর্মকর্তা। প্রতিবেদন দাখিলের জন্য কমিটিকে দুই সপ্তাহের সময় দেয়া হয়েছে।

এর আগে গতকাল শনিবার গুলশান বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) গোলাম সাকলায়েন শিথিলকে ডিবির সব দায়িত্ব থেকে নিবৃত করা হয়। পরে তাকে পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) পশ্চিমে পদায়ন করা হয়।

পরীমনি গত জুন মাসে বোটক্লাবে নির্যাতনের শিকার হয়েছেন অভিযোগ করার পর যে মামলা হয়েছিল, সেটির তদন্তকালে তার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে যান ডিবির কর্মকর্তা গোলাম সাকলায়েন শিথিল। নিয়মিত পরীমণির বাসায় যাতায়াত শুরু করেন গোলাম সাকলায়েন শিথিল। মাঝে-মধ্যেই গাড়ি নিয়ে বের হতেন দুজনে।