আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপির নির্দেশনায় খাদ্য সামগ্রী বিতরণ

0
83

তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধিঃ তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি এর নির্দেশনায় দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রান মন্ত্রানালয়ের বরাদ্ধকৃত জি.আর চাল ও জি.আর ক্যাশ দ্বারা ক্রয়কৃতকরোনা ভাইরাস(কোভিড-১৯)পরিস্থিতি মোকাবেলায় ১০০০হাজার কর্মহীন হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করে।

জামালপুরের সরিষাবাড়ীতে  বুধবার দুপুরে পৌরসভার বাউসী বাঙ্গালী স্কুল এন্ড কলেজ মাঠে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উদ্দ্যোগে উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় স্বাস্থ্য বিধি মেনে ১০ কেজি চাল, ডাল,আলু, চিড়া, সয়াবিন তৈল,লবন, সাবান বিতরণ করা হয়েছে। খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী পেয়ে উৎফুল্ল্য কর্মহীন ও হতদরিদ্র অসহায় পরিবারের মানুষেরা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবীর,পৌরসভার মেয়র মনির উদ্দিন,তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি এর পক্ষে পৌর কাউন্সিলর সাখাওয়াত হোসেন মুকুল, পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী,উপজেলা যুবলীগের সদস্য ও কামরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ছামিউল ইসলাম খান,উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী শরীফ আহমেদ নীরব, অটোবাইক শ্রমিক কল্যান সমিতির যুগ্ম সম্পাদক বুলবুল আহাম্মেদ,প্রমুখ উপস্থিত ছিলেন।