লক্ষ্মীপুরে আলোচিত হিরা মনির খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

0
71

পারভেজ হোসাইন, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলার ২নং হামছাদী ইউনিয়নের ৮নং ওয়ার্ড পশ্চিম গোপীনাথপুর, আজিম উদ্দিন পাটোয়ারী বাড়ির অসুস্থ হারুন রশিদের স্কুল পড়ুয়া নমব শ্রেণির মেয়ে হিরা মনিকে গত ১২জুন শুক্রবার আনুমানিক দুপুরবেলা ধর্ষন করে হত্যা করা হয়।

আজ ১৪ জুন রবিবার, লক্ষ্মীপুর ডিসি অফিসের সামনে,নিরাপদ নোয়াখালি চাই লক্ষ্মীপুর জেলার উদ্যোগ আয়োজিত এবং সাংবাদিকদের সমন্বয়ে একটি প্রতিবাদি মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নিরাপদ নোয়াখালী চাই সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ সাইপুর রহমান রাসেলের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলার সমন্বয় মো: রিয়াজ উদ্দিন, মো: রাসেল, মো: নাহিদ, মো: মুসলিম, রায়হান উদ্দিন, সমকাল প্রতিনিধি সাংবাদিক জাকির হোসেন সুমন,আমার খবর ২৪ ডটকম সম্পাদক পারভেজ হোসাইন, সাংবাদিক এইচ আর নাহিদ, সাংবাদিক মোসলেউদ্দিন, শাহাদত হোসেন বিপ্লব, ইলিয়াস, মনির হোসেন,সুমন ভাই, সাপায়েত আহমেদ, দেশ কালান্তর লক্ষ্মীপুর প্রতিনিধি তাছলিমা আক্তার, সাংবাদিক মো: লিটন,সাংবাদিক ইকবাল হোসেন,সাংবাদিক জহিরুল ইসলাম।

এই সময় বক্তারা বলেন, আলোচিত হিরামনিকে হত্যারকরা মানি আমাদের বোনকে হত্যা করা। আমরা তৃনমূল পর্যায়ে এ আন্দোলন চড়িয়ে দিতে চাই এবং আমাগী ২৪ ঘন্টার মধ্যে ঘাতকদের গ্রেফতার করে আইনের আওতায় এনে ফাঁসি কার্যক্রম করতে হবে।

সভা শেষে হিরামনির মা-বাবাকে দেকতে যান নেতৃবৃন্দ, তারা তাদের জানান, আমাদের রত্ন হারিয়ে গেছে আমাদের মাঝ থেকে। আমরা এর সুষ্ঠ বিচার প্রত্যাশা করি।এবং আগামিতে যেন আমাদের মেয়ের মতো কেউ ধর্ষিত না হয়।

সদর থানার অফিসার ইনচার্জ আব্দুল আজিন বলেন, মেয়ের মা বাদী হয়ে একটি হত্যা মামলা করেছে আমাদের সর্বাত্মক চেষ্টা চলছে আসামিদেরলে ধরতে।