যৌথ অভিযানে বান্দরবানে অস্ত্রসহ আটক এক

0
97

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি: বান্দরবান জেলায় সেনাবা‌হিনী ও পু‌লিশ যৌথ অভিযানে বন্দুকসহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থে‌কে চাঁদা সংগ্রহের রশিদ বই, ১ টি মোবাইল, ২টি মানিব্যাগ, চাঁদা আদায়ের নগদ ১০ হাজার টাকাসহ ও অন্যান্য সরঞ্জামা উদ্ধার করা হয়।

গ্রেফতার হওয়া সন্ত্রাসীর খাগড়াছড়ি জেলার পানছড়ি থানার সদর কার্বারী পাড়ার মণীন্দ্রলাল ত্রিপুরা ছেলে সুমন কেয়াং ত্রিপুরা (২৬) । সে দীর্ঘ অনেক বছর ধরে জেএসএস (মূল) দলের চাঁদা কালেক্টর হিসেবে কাজ করে আসছিল ।

সোমবার (২ আগস্ট) রা‌তে বান্দরবান সদর উপজেলার ডুলুপাড়ায় বান্দরবান সেনা রিজিয়নের সেনা জোন ও সদর থানা পুলিশের টহল দল যৌথভাবে ডুলুপাড়ার কেমবাপাড়ার কা‌ছে একটি পরিত্যক্ত বাড়িতে অভিযান চালায়।

এ সময় বা‌ড়ি থে‌কে এক‌টি দেশীয় বন্দুক, চাঁদা সংগ্রহের রশিদ বই, ১টি মোবাইল সেট, ২টি মানিব্যাগ, চাঁদা আদায়ের নগদ ১০ হাজার টাকা ও অন্য সরঞ্জামা উদ্ধার করে। গ্রেফতার সুমন চাকমা জেএসএসের সশস্ত্র সন্ত্রাসী ও চাঁদা সংগ্রহকারী ব‌লে জানা গে‌ছে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শ‌হিদুল ইসলাম চৌধুরী ব‌লেন, ‘অস্ত্রসহ একজন‌কে আটক করা হ‌য়ে‌ছে। তার বিরু‌দ্ধে সদর থানায় এক‌টি মামলা হ‌য়ে‌ছে।