কালিয়াকৈর ভৃঙ্গরাজ গ্রামের সপ্তশতী ফাউন্ডেশনের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

0
83

রনজিত কুমার পাল (বাবু)m স্টাফ রিপোর্টার: গাজীপুর জেলার কালিয়াকৈর ভৃঙ্গরাজ গ্রামের সামাজিক সংগঠন সপ্তশতী ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব এর কারণে কর্মহীন অসহায় হতদরিদ্র শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও ঔষধ বিতরণ করা হয়েছে।

রবিবার (১ আগষ্ট -২০২১) গাজীপুর জেলার কালিয়াকৈর এর ভৃঙ্গরাজ গ্রামের সামাজিক সংগঠন সপ্তশতী ফাউন্ডেশনের উদ্যোগে মহামারী করোনার কারণে কর্মহীন অসহায় হতদরিদ্র শতাধিক পরিবারের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী ও ঔষধ বিতরণ করা হয়েছে।

বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ময়দা,আলু,লবন,তৈল ও অন্যান্য সামগ্রী, ঔষদ ও স্যালাইন।
এ’খাদ্য সামগ্রী ও ঔষধ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন সপ্তশতী ফাউন্ডেশনের সভাপতি শ্রী বিজয় পাল ও সাধারণ সম্পাদক শ্রী মিঠুন পাল এর বলিষ্ঠ নেতৃত্ব এবং মূল্যবান দিকনির্দেশনায় সংগঠনের যুগ্ন সাধারণ সম্পাদক শ্রী অর্জুন পাল,সাংগঠনিক সম্পাদক শ্রী সঞ্চয় পাল, যুগ্ন সাংগঠনিক সম্পাদক সুমু কুন্ডু, দপ্তর সম্পাদক শ্রী শুভ পাল,ত্রাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক শ্রী স্বপ্নীল পাল,সমাজ কল্যাণ সম্পাদক শ্রী অনুপ পাল,
শিক্ষা ও ধর্ম বিষয়ক সম্পাদক শ্রী কাকন পাল,সাংস্কৃতিক সম্পাদক অর্পিতা পাল,সহ-অর্থ সম্পাদক শ্রী পিয়াস পাল প্রমূখ।

এ’সময় আরো উপস্থিত ছিলেন সপ্তশতী ফাউন্ডেশনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ ও সুবিধাভোগী অসহায় পরিবারের সদস্যবৃন্দ।

ত্রাণ বিতরণ শেষে সংগঠনের সভাপতি শ্রী বিজয় পাল বলেন- সকলের মহৎ উদ্যোগে আজ অনুষ্ঠিত হলো সপ্তশতী ফাউন্ডেশন- ভৃঙ্গরাজ কর্তৃক ত্রাণ বিতরণ কর্মসূচি।যেখানে সকলের আন্তরিকতায় ও ভালোবাসায় মুগ্ধতার বহিঃপ্রকাশ ঘটেছে।

ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ফাউন্ডেশনের সকল পর্যায়ের সকল সদস্যদের, যাদের পরিশ্রম ও উদ্যোগের ফসল করোনাকালে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম আজকের এই সফল প্রোগ্রাম।