ঠাকুরগাঁওয়ে করোনায় ৬ জনের মৃত্যু, আক্রান্ত ১০৭

0
83

ঠাকুরগাঁওয়ে করোনায় আক্রান্ত ও মৃত্যুর মিছিল যেনো থামছেইনা। ঠাকুরগাঁওয়ে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৬ জন। রবিবার (১লা আগষ্ট ) সকালে জেলা সিভিল সার্জন মাহফুজার রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

ঠাকুরগাঁও স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী এম আব্দুর রহিম মেডিকেল কলেজ(পিসিআর টেস্ট) দিনাজপুর ;সিডিসি (জিন এক্সপার্ট টেস্ট) ; সদর হাসপাতাল এবং উপজেলা হাসপাতাল সমূহ (এন্টিজেন টেস্ট), ঠাকুরগাঁও হতে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন ১০৭ জন নতুন করোনা রোগী পাওয়া গেছে।এরমধ্যে সদর উপজেলায়-৭৫ জন ; রানীশংকৈলে-০৫ জন; বালিয়াডাঙ্গীতে-০৭ জন ; পীরগঞ্জে- ১১ জন এবং হরিপুর-০৯ জন।মোট ৩০৭ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এছাড়াও ২৪ ঘন্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০৫ জন।

সদর উপজেলায়=০১ জন ( ৩৩ বছর,পুরুষ),পীরগঞ্জে=০২ জন (৪০ বছর, মহিলা এবং ৪০ বছর, পুরুষ),রানীশংকৈলে=০১ জন (৪০ বছর, পুরুষ) ও হরিপুরে =০২ জন (৭৬ বছর, পুরুষ এবং ৪৫ বছর, মহিলা)।

পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ৬১৩৯ জন, যাদের মধ্যে ৪৫৮০ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যু ১৭৬ জন।

সিভিল সার্জন মাহফুজার রহমান বলেন,আমরা একটা ভয়াবহ সময় পার করছি।তাই সরকারি নির্দেশাবলী ও স্বাস্থ্যবিধি মেনে চলুন। মাস্ক পরুন, সুরক্ষিত থাকুন।