করোনা রোগীদের জন্য অক্সিজেন মেশিন বিতরণ করলেন আ.লীগ নেতা লিটন

0
85

রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টারঃ করোনা রোগীদের জন্য টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪টি অক্সিজেন মেশিন বিতরণ করেছেন হংকং আওয়ামী লীগের সভাপতি ও মির্জাপুর উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ লিটন।

শনিবার (৩১জুলাই) বেলা ১১টার দিকে আবুল কালাম আজাদ লিটনের পক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাকসুদা খানমের কাছে মেশিনটি হস্তান্তর করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান। বিতরণকৃত ৪টি মেশিনের মূল্য ৩ লাখ ৬০ হাজার টাকা। এই অক্সিজেন মেশিনগুলো হংকং থেকে দেশে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

অক্সিজেন মেশিন বিতরণকালে অন্যান্যের মধ্যে উপজেলা আ.লীগের সহ-সভাপতি সাইদুর রহমান খান বাবুল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. সোহেল রানা প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে আবুল কালাম আজাদ লিটনের সাথে মুঠোফোনে যোগাযোগে তিনি বলেন, করোনাকালীন এই সময়ে অনেক মানুষই করোনাক্রান্ত হয়ে অক্সিজেনের অভাবে মৃত্যু বরণ করছেন। আমি ক্ষুদ্র প্রচেষ্টায় ৪টি অক্সিজেন মেশিন দিয়েছি মাত্র। ভবিষ্যতে সামর্থ্য অনুযায়ী আরো দেয়ার চেষ্টা করবো, পাশাপাশি তিনি বিশ্বের এই দুর্যোগ মূহুর্তে সমাজের ধনাঢ্য ব্যক্তিদের এগিয়ে এসে বিভিন্নভাবে অসহায় জনগণদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।