কেরানীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ১৭ জুয়াড়ি গ্রেফতার

0
79

এস, এম, মনির হোসেন জীবন – রাজধানীর অদূরে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে ১৭ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) মাহফুজুর রহমান বিপিএম  বৃহস্পতিবার সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

এসময় ধৃত জুয়াড়িদের নিকট থেকে নগদ ১৮ হাজার ৫৭৫ টাকা, ১৭ টি মোবাইল ফোন ও ৩১২ পিস তাস উদ্ধার মুলে জব্দ করা হয়।

এদিকে, র‌্যাব-১০ এর এএসপি (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব  বৃহস্পতিবার জানান, গোপন সংবাদের ভিওিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল বুধবার ৩ টার দিকে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার চুনকুটিয়া চৌধুরীপাড়া এলাকায় একটি জুয়ার আসরে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ৮ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হচ্ছে – মোঃ আশরাফ উদ্দিন পলাশ (৪৭), মোঃ মিল্টন (৬০), মোঃ বাবুল (৩৮), মোঃ জামাল হাওলাদার(৪০), মোঃ বোরহান বেপারী (৪৬), মোঃ অপেল (৩৪), মোঃ আলেক (৪১) ও মোঃ আলমগীর (৫০) ।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ১৫৬ পিস জুয়া খেলার কার্ড (তাস), ৭ টি মোবাইল ফোন ও নগদ- ছয় হাজার একশত পঁচাত্তর টাকা উদ্ধার করা হয়। র‌্যাব-১০ সূুএে জানা যায়, এছাড়া একই দিন রাত ১০ টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি দল একই থানা এলাকায় শুভাড্যা উত্তর পাড় এলাকায় একটি অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় আরও ৯ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

সেখান থেকে গ্রেফতারকৃত ব্যক্তিরা হচেছ- মোঃ বাদল মিয়া (৩২), মোঃ জুয়েল (৩২), মোঃ নাছির হোসেন (৩৪), মোঃ সোহেল (৩৩), মোঃ পারভেজ (৩০), মোঃ রাজু (৩১), মোঃ সজীব (৩৪), মোঃ কোরবান (৩৪) ও মোঃ সুমন (৩৩)।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ১৫৬ পিস জুয়া খেলার তাস, ১০টি মোবাইল ফোন ও নগদ- বার হাজার চারশতটাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা বেশ কিছুকিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে বলে জানা যায়।

এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীদেরকে থানায় সোপর্দ করা হয়েছে।