দেশজুড়ে

কালিহাতী স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের চিকিৎসা সামগ্রী প্রদান

  • 195
    Shares

জাহাঙ্গীর আলম, কালিহাতী (টাঙ্গাইল) : টাঙ্গাইলের কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের জন্য চিকিৎসা সামগ্রী প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ জুলাই) টাঙ্গাইল সিভিল সার্জন অফিস হতে প্রাপ্ত চিকিৎসা সামগ্রীগুলো গ্রহণ করেন কালিহাতী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উম্মে রুমান সিদ্দিকী।

চিকিৎসা সামগ্রীর মধ্যে ছিল প্রয়োজনীয় ওষুধ,১০টি অক্সিজেন সিলিন্ডার, ৩টি অক্সিজেন কনসেনট্রেটর, ১০টি পালস অক্সিমিটার, ১০টি নন রিব্রেদার মাস্ক। যা কালিহাতী উপজেলায় করোনা মহামারীর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে জানা যায়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উম্মে রুমান সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বর্তমানে করোনা রোগীদের চিকিৎসার জন্য ২০টি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে। যাতে প্রতিদিনই বেশ কিছু সংখ্যক করোনা রোগী হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা সেবা গ্রহণ করছেন।

তিনি আরও বলেন, পুরাতন ১৮টি সহ নতুন ১০টি সিলিন্ডার ও অক্সিজেন কনসেনট্রেটর সমূহ দিয়ে প্রয়োজন অনুসারে করোনা রোগীদের অক্সিজেনের চাহিদা মেটাতে এবং স্বাস্থ্য সেবার মান বাড়াতে আরও কার্যকরী ভূমিকা রাখবে।

এসময় তিনি সকলকেই স্বাস্থ্যবিধি পরিপালন সহ করোনা রোধে সরকারি নির্দেশনা মেনে চলার জন্য আহ্বান জানান।


  • 195
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন