ধামরাই পৌরসভার মেয়র করোনার সংক্রমণ এড়াতে সবাইকে সতর্ক করলেন

0
104

রনজিত কুমার পাল (বাবু),ঢাকা জেলা প্রতিনিধি : বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ থেকে দেশবাসীকে মুক্ত রাখতে সরকার ২৩ শে জুলাই থেকে ৫ই আগষ্ট-২০২১ পর্যন্ত ১৪ দিনব্যাপী কঠোর লকডাউন ঘোষণা করেছে। খাদ্য সামগ্রী, চিকিৎসা সংক্রান্ত ও অন্যান্য জরুরি সেবা কার্যক্রম ছাড়া সকল প্রকার সরকারি – বেসরকারি প্রতিষ্ঠান সহ জনসমাগম হয় এমন অনুষ্ঠান বন্ধ রাখার বিধিনিষেধ ঘোষণা করা হয়েছে।

ঈদের পর থেকে লকডাউন চলাকালে ধামরাইয়ে বিভিন্ন স্হানে অকারণে চলাচল করতে দেখা যাচ্ছে স্বাস্থ্য বিধি উপেক্ষা করে। যার ফলশ্রুতিতে অনেক মানুষ মহামারি করোনা কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত হচ্ছে। সোমবার ধামরাইয়ে গত ২৪ ঘন্টায় ৩৭ জন নতুন করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত হওয়ায় ধামরাই পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম কবির মোল্লা মহোদয় পৌরবাসীকে করোনার সংক্রমণ থেকে মুক্ত রাখতে সতর্ক করে স্বাস্থ্য বিধি মেনে ঘরে থাকার পরামর্শ দিয়েছেন।

প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাহির হবেন না। বিশেষ কাজে বাড়ির বাহিরে আসলে অবশ্যই মাস্ক পড়বেন।
তিনি এ’সময় পৌরবাসীর উদ্দেশ্যে আরো বলেন – প্রিয় ধামরাই বাসী আজ ধামরাই উপজেলা এবং পৌরসভায় “করোনা”পজেটিভ রোগীর সংখ‍্যা ৩৭ আমরা এখন ও সবাই বিধি নিষেধ অমান‍্য করে চলাফেরা করছি।
আমাদের অসাবধানতার কারনে পরিবারের সবাই কে আক্রান্ত করছি।
তাই আবার ও অনুরোধ করছি ঘরে থাকুন পরিবারের সবাই কে নিয়ে সুস্হ থাকুন।