ফুলবাড়ীতে স্বল্প আয়ের মানুষদের জন্য ওএমএস এর চাউল ও আটা বিক্রয়

0
69

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ি (দিনাজপুর) প্রতিনিধি: সারাদেশের ন্যায় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় কোভিড-১৯ উদ্ধুত পরিস্থিতিতে স্বল্প আয়ের মানুষের জন্য ওএমএস কর্মসূচীর আওতায় ফুলবাড়ীতে চাউল ও আটা বিক্রয় শুরু। খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত বিশেষ ওএমএস দোকানের মাধ্যমে স্বল্প আয়ের মানুষদের মাঝে চাউল ও আটা বিক্রয় শুরু হয়েছে। দৈনিক বরাদ্দ চাউল ১৫০০ কেজি ও আটা ১০০০ কেজি। প্রতি কেজির মূল্য চাউল ৩০টাকা আটা ১৮ টাকা।

দিনাজপুরের ফুলবাড়ীতে গত ২৫ জুলাই ২০২১ ইং তারিখ হতে ৭ আগস্ট ২০২১ ইং তারিখ পর্যন্ত শুক্রবার ব্যতীত সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ৪জন ডিলার নিজ নিজ দোকান থেকে এই ওএমএস এর চাউল আটা বিক্রয় করবেন। ডিলাররা হলেন, শ্রী দেবলাল, মোঃ আব্দুল সাত্তার, পাপন ও সোহাগ।

সোমবার নিমতলা মোড়ের ধান হাটি এলাকা থেকে আব্দুল মজিদ সরকারের দোকান থেকে ছবিটি তোলা হয়েছে। স্বল্প আয়ের মানুষেরা মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ ওএমএস এর চাউল ও আটা পেয়ে খুশি হয়েছে। এতে ফুলবাড়ী পৌর শহরের খেটে খাওয়া মানুষগুলির মাঝে স্বস্তি ফিরে এসেছে। খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত বিশেষ এই ওএমএস এর দোকানগুলি পরিচালিত হচ্ছে। খাদ্য অধিদপ্তরের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা সার্বিক তদারক করছেন। যাতে করে কোন অনিয়ম দেখা না দেয়।