পুঠিয়া পৌর ছাত্রলীগের সভাপতি হলেন অভিজিত ঘোষ

0
85

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়া পৌরসভা শাখা ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে নতুন ৩১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করেছে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। শনিবার (২৪ জুলাই) রাত ১০টায় উপজেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত ছাত্রলীগের দলীয় প্যাডে পূর্বের কমিটি বিলুপ্ত করে আগামী এক বছরের জন্য নতুন এ কমিটি ঘোষণা করেন।

নতুন কমিটিতে অভিজিত কুমার ঘোষকে সভাপতি ও হাদিদ আল আসাদকে সাধারণ সম্পাদক করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মনিরুল ইসলাম রবিন, আবির হাসান মিলু, মো. নাসিম ও অভিজিত কুমার এবং যুগ্ম-সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম, মাসুম পারভেজ ও মোস্তাক আহম্মেদ। সাংগঠনিক সম্পাদক রাফিদ হাসান সিয়াম শেখ, ইবনে শায়েক রহমান, হাসিবুল ইসলাম দূর্জয়। দপ্তর সম্পাদক আব্দুল মোমিন, প্রচার সম্পাদক রাব্বি হোসেন, ক্রীড়া সম্পাদক প্রার্থ প্রতিম নন্দী রাজা। সহ-সম্পাদক সিহাব ইবনে সেলিম স্বরন, তানজিরুল ইসলাম তানিম ও মো.লেমন এবং সদস্যরা হলেন, ইমেল সরদার, আকাশ, জয় আহম্মেদ,সালাউদ্দীন খান আকাশ, তায়েব হোসেন, আরমান মাহমুদ, তরুন কুমার সরকার, মাজেদুর রহমান, দ্বীপ কুমার সরকার, রতন কুমার হলদার, পারভেজ হোসেন, আকিবুর রহমান শান্ত ও আকাশ সরকার।

স্বাক্ষরিত দলীয় প্যাডে দেখা যায়, বাংলাদেশ ছাত্রলীগ পুঠিয়া পৌরসভা শাখার মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো এবং সেই সাথে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে আগামী ১ (এক) বছরের জন্য আংশিক কমিটি অনুমোদন দেয়া হলো। এদিকে গঠিত ছাত্রলীগের নতুন আংশিক কমিটিকে অভিনন্দন জানিয়েছেন, রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য প্রফেসর ডাঃ মো. মনসুর রহমান ও রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিবসহ অনেকে।