রাজনীতি

জনবিচ্ছিন্ন হয়ে বিএনপি উন্মাদের মতো প্রলাপ বকছে : জাহাঙ্গীর কবির নানক


আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, জনবিচ্ছিন্ন হয়ে বিএনপি এখন উন্মাদের মতো প্রলাপ বকছে।
আজ সকালে রাজধানীর শেখ রাসেল স্কয়ারে নিউ মডেল ডিগ্রি স্কুলের সামনে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের উদ্যোগে অসহায়-দুঃস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।
বিএনপি’র সমালোচনা করে তিনি বলেন, গত দেড় বছরের বেশি সময় ধরে করোনায় আক্রান্ত দেশ। মানুষ দিশেহারা হয়ে গেছে। কিন্তু বিএনপি নামক দলটি মানুষের কাছে যায় নাই। জনগণের প্রতি এই দলটির কোন দায়বদ্ধতা নেই। জনগণের প্রতি কোন কর্তব্যপরায়ণতা নেই। তাই এই দলটি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে এখন উন্মাদের মতো প্রলাপ বকছে।
করোনা ভ্যাকসিন নিয়ে বিএনপি নেতাদের অপপ্রচার গুজবের সমালোচনা করে নানক বলেন, বিশ্বে যখন ভ্যাকসিন উৎপাদন হল, যখন অনেক বড় বড় দেশ,  বিশ্বে সব মোড়লরা সেই ভ্যাকসিন পায় নাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই ভ্যাকসিন বাংলাদেশে নিয়ে এসেছিলেন মানুষের জন্য। যখন ভ্যাকসিন এসেছে, তখন এই ভ্যাকসিনের বিরুদ্ধে বিএনপি অপপ্রচার চালিয়েছে। তারা ভ্যাকসিনের বিরুদ্ধে মানুষকে বিভ্রান্ত করেছে। বেগম খালেদা জিয়ার দল বিএনপি মানুষকে টিকা না দেয়ার জন্য উৎসাহিত করেছিল। কিন্তু দলের চেয়ারপারসন খালেদা জিয়া সোমবার নিজেই ভ্যাকসিন গ্রহণ করেছেন।
পবিত্র ঈদুল আজহার প্রাক্কালে দলের নেতাকর্মী ও দেশবাসীর কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনাও করেন এবং দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানান নানক।
মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুনের সভাপতিত্বে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক মাহমুদা বেগম। বক্তব্য রাখেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।


এই বিভাগের আরও খবর পড়ুন