ধামরাই পৌরসভার আমিন মডেল টাউনের গরু-ছাগলের হাটের উদ্বোধন করেন মেয়র গোলাম কবির

0
125

রনজিত কুমার পাল (বাবু),ঢাকা জেলা প্রতিনিধি :ঢাকার ধামরাই পৌরসভার ৩ নং ওয়ার্ডের ঢুলিভিটায় আমিন মডেল টাউন -২ এর কাঁচা বাজারে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে কোরবানির জন্য গরু ছাগলের হাট রবিবার (১৮ই জুলাই) উদ্বোধন করেন ধামরাই পৌরসভার সফল মেয়র ধামরাই পৌর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব গোলাম কবির মোল্লা।

উল্লেখ্য-পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ধামরাই উপজেলার অনুমোদিত কোরবানির পশুর হাটসমূহের তালিকা- কুরবানির জন্য ধামরাইয়ে ৭ হাটে চলবে গরু বেচা-কেনা কালামপুর, বাথুলী, বালিয়া(জেঠাইল), বারবারিয়া, শরীফবাগ (পশ্চিম পাড়া), ফুটনগর ও পৌরসভায় আমিন কাঁচাবাজার (ঢুলিভিটা)।ধামরাই উপজেলার অনুমোদিত পশুর হাট সমূহের মধ্যে আমিন কাঁচাবাজার (ঢুলিভিটা) এটি একটি।

 

এ’সময় উপস্থিত ছিলেন ধামরাই পৌরসভার প্যানেল মেয়র -১ ও কাউন্সিলর ৩নং ওয়ার্ড মোঃ মোকসেদ আলী,পৌর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শ্রী দুলাল চন্দ্র সরকার, ইজারাদার ধামরাই উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক সারোয়ার মাহবুব তুষার সহ অন্যান্যরা। ইতিমধ্যেই হাটটি বেশ জমে উঠেছে দূর-দূরান্ত থেকে ক্রেতা বিক্রেতাদের ভিড়ে হাট পরিপূর্ণ।

হাঁটের ইজারাদার সারোয়ার মাহাবুব তুষার মাইক দিয়ে সরকারের স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য এবং সবাইকে মাস্ক পড়ে হাটে প্রবেশ করার জন্য অনুরোধ করছেন।প্রত্যেককে বারং বার সতর্ক করে দিচ্ছেন সবাই যেন মাস্ক পরে এবং স্বাস্থ্যবিধি মেনে হাটে প্রবেশ করেন। হাটটি পরিচালনা করছেন ধামরাই পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্যানেল মেয়র মোঃ মোকসেদ আলী ।