ধামরাইয়ে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে মানণীয় প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ

0
79

রনজিত কুমার পাল, ( বাবু) ঢাকা জেলা প্রতিনিধি : ঢাকার ধামরাই উপজেলার ধামরাই ইউনিয়নে কোভিড -১৯ এ ক্ষতিগ্রস্ত কর্মহীন মানুষের জন্য মানণীয় প্রধানমন্ত্রীর নগদ অর্থ উপহার ২০০ টি পরিবারের মাঝে একলক্ষ টাকা বিতরণ করা হয়। প্রতিটি পরিবার কে ৫০০ টাকা করে দেওয়া হয়।

রবিবার (১৮ ই জুলাই -২০২১) কর্মহীন মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ধামরাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শাহাবদ্দিন এ’অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলার সুযোগ্য নব নিযুক্ত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হোসাইন মোহাম্মদ হাই জকি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, ট্যাগ অফিসার বাবু দেবব্রত সাহা, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২য় ব্যাচের ছাত্র অধ্যাপক আবুবকর সিদ্দিক।
এ’সময় আরো উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ১৯ ব্যাচের ভূগোল বিভাগে প্রাক্তন ছাত্র হিমেল, ধামরাই ইউনিয়ন পরিষদের মেম্বার গন ও সুবিধাভোগী জনগন।

এ’সময় প্রধান অতিথি ধামরাই উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মদ হাই জকী বলেন আপনারা জানেন বৈশ্বিক মহামারী নোভেল করোনা কোভিড-১৯ প্রাদুর্ভাবের ফলে সারা বিশ্বে লক্ষ লক্ষ লোক প্রাণ হারিয়েছে। বাংলাদেশেও এ’পর্যন্ত সতের হাজার প্রায় মানুষ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যৃ বরন করেছেন। করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সচেতন হোন,অপরকে সচেতন করুন।সরকারের স্বাস্থ্য বিধি মেনে নিয়মিত সাবান দিয়ে হাত ধোঁয়া, মাস্ক পড়া ও সামাজিক দূরত্ব বজায় রেখে চলবেন। কারোর করোনার লক্ষণ দেখা সাথে সাথে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে গিয়ে পরীক্ষা করুন। সরকার দেশের জনগনকে করোনার সংক্রমণ থেকে মুক্ত রাখতে বিনামূল্যে ভ্যাক্সিন করোনার টিকা দিচ্ছে। আপনারা করোনার টিকা দেওয়ার জন্য নিবন্ধন করে টিকা দিন করোনার সংক্রমণ থেকে সুরক্ষিত রাখুন।