পুঠিয়া হাসপাতালে ১০টি অক্সিজেন সিলিন্ডার সহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর

0
111
smart

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে শ্বাসকষ্ট ও করোনা আক্রান্ত রোগীদের জন্য ১০ সেট অক্সিজেন সিলিন্ডার, ৫০ সেট অক্সিমিটার,১০ হাজার পিচ মাক্স,ও ২৫০ পিচ হ্যাক্সিসল হস্তান্তর করেছেন উপজেলা চেয়ারম্যান জিএমহিরা বাচ্চু।

আজ রবিবার উপজেলা পরিষদের সামনে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল মতিন এর নিকট ১০ সেট অক্সিজেন সিলিন্ডার ৫০সেট অক্সিমিটার ১০ হাজার মাক্স সহ ২৫০ পিচ হ্যাক্সিসল হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মতিন মুকুল, মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমি বেগম, উপজেলা নির্বাহী অফিসার নূরুল হাই মোহাম্মদ আনাস পিএএ, এসিল্যান্ড রুমানা আফরোজ, পুঠিয়া লষ্করপুর মহাবিদ্যা নিকতেনের সাবেক অধ্যাক্ষ মনিরুল ইসলাম তাজুল, বীর মুক্তি যোদ্ধা ও বানেস্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতান গাজী,ভালুকগাছী ইউপি চেয়ারম্যান তাকবীর হাসান, শিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল,জিউপাড়া ইউপি চেয়ারম্যান হোসনেয়ারা বেগম,এড.জমসেদ আলী,আসাদ প্রমুখ।

এছাড়াও গত ৬ তারিখে মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম নিজস্ব অর্থায়নে এই হাসপাতালে করোনা রোগীদের উন্নত চিকিৎসার জন্য কনসেনট্রেটর উপহার দিয়েছেন।