করোনায় কুষ্টিয়ার সাবেক সংসদ সদস্য আফাজ’র মৃত্যু-হানিফ এমপির শোক

0
90

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সাবেক সংসদ সদস্য ও দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফাজ উদ্দিন আহমেদ (৭৭) করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার ছেলে দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এজাজ আহমেদ মামুন মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। সাবেক এমপি আফাজের স্ত্রী মনোয়ারা খাতুন আলোও করোনায় আক্রান্ত হয়ে গত ৭ জুলাই মারা যান।

করোনা আক্রান্ত হলে সস্ত্রীক আফাজ উদ্দিন আহমেদকে গত ২৩ জুন ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়। স্ত্রীর মৃত্যুর পর আফাজ উদ্দিন আহমেদ ভেঙে পড়লে তার শরীরিক অবস্থার অবনতি হতে থাকে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। ১৭ জুলাই সন্ধ্যা থেকে আফাজকে ক্লিনিক্যালি ডেড ঘোষণা করেন স্কয়ার হাসপতালের চিকিৎসকরা। পরে রাত ১টা ৪০ মিনিটে তার মৃত্যু ঘোষনা করেন ডাক্তার।

তার মৃত্যুতে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ শোক জানিয়েছেন। শোক বার্তা তিনি বলেন সংসদ সদস্য এবং দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জননেতা আফাজ উদ্দিন আহমেদ রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অদ্য রাত ১.৪০ মিনিটে মৃত্যু বরন করেছেন।
উনার মৃত্যুতে আমরা গভীর শোকাহত । উনার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ।
মহান রাব্বুল আলামিন যেন উনাকে বেহেশত নসীব করেন।