ধামরাইয়ে ৫৩.৯৭ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

0
116

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি – শনিবার দুপুর আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি দল ঢাকার ধামরাই পৌর এলাকার ঢুলিভিটা এলাকায় অভিযান চালিয়ে ৫৩.৭৯ কেজি,১ টি পিকআপ ভ্যান সহ,২ টি মোবাইল এবং মাদক বিক্রিত নগদ ১৪৫৭/- টাকাসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ ।,, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন মোঃ জুয়েল রানা (২৪), জেলা-বি বাড়িয়া, মোঃ হৃদয় (২২), জেলা- বি বাড়িয়া।

শনিবার (১৭ই জুলাই -২০২১ খ্রীস্টাব্দ) গ্রেফতার করে র‌্যাব-৪, সিপিসি-২, নবীনগর ক্যাম্প এবং তাদের নিকট হইতে সর্বমোট ৫৩ কেজি ৯৭৯ গ্রাম (তিপান্ন কেজি নয়শত উনআশি গ্রাম) গাঁজা যার মূল্য অনুমান ৮,০৯,৬৮৫/-, নগদ ১,৪৫৭/- টাকা, ০১টি নেভী ব্লু রংঙ্গের সিংগেল কেবিন পিকআপ, যার রেজিঃ নং- ঢাকা মেট্রো-ন-২১-১৮৬৬, ০১টি SAMSUNG স্মার্ট মোবাইল ফোন (নষ্ট) ও ০১টি NOKIA বাটন মোবাইল ফোন উদ্ধার করে। আসামীদের বিরুদ্ধে ধামরাই থানার মামলা নং-১৫, তাং-১৭/৭/২১, ধারা ৩৬(১) এর ১৯(গ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় আসামীদ্বয় বেশ কিছুদিন যাবত পরস্পর যোগসাজসে সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য ক্রয় করে পিকআপের ভিতর অভিনব কায়দায় আলাদা চেম্বারের মাধ্যমে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকার পাইকারি ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছিলো। এদের সাথে আরো বড় চক্র জড়িত আছে বলে ধারনা করছে র‌্যাব।