মোংলা বন্দরে কর্মরত ৪ হাজার শ্রমিক-কর্মচারীর মাঝে ত্রাণ সামগ্রী বিরতণ

0
220

মোঃসোহেল, মোংলা প্রতিনিধি: মোংলা বন্দরে জাহাজে কর্মরত প্রায় ৪ হাজার শ্রমিক-কর্মচারীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। মোংলা বন্দর কর্তৃপক্ষ, বাংলাদেশ শিপিং এজেন্ট এ্যাসোসিয়েশন ও মোংলা বন্দর বার্থ ও শিপ অপারেটর এ্যাসোসিয়েশনের আয়োজনে বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে মোংলা বন্দর শ্রমিক-কর্মচারী সংঘ চত্বরে শ্রমিক-কর্মচারীদের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়েছে।

এ সময় মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম মুসা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রমিক-কর্মচারীদের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ১ কেজি চিনি, ৩ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি লবণ, আধা কেজি সেমাই ও এক’শ গ্রাম দুধ।

মোংলা বন্দর শ্রমিক-কর্মচারী সংঘের সহযোগীতায় অনুষ্ঠিত এ ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষের পরিচালক (প্রশাসন) মো: শাহিন আলম, পরিচালক (ট্রাফিক) মো: মোস্তফা কামাল, প্রধান অর্থ ও হিসাবরক্ষণ কর্মকতার্ মো: সিদ্দিকুর রহমান।

মোংলা বন্দর বার্থ ও শিপ অপারেটর এ্যাসোসিয়েশনের উপদেষ্টা শেখ আব্দুস সালাম, মিজানুর রহমান টিংকু, এস,এম মোস্তাক মিঠু, এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি এম,এ বাতেন, সহ-সাধারণ সম্পাদক মোস্তফা জেসান ভুট্টু, মো: মহাসিন, কোষাধ্যক্ষ মো: আফসার উদ্দিন রতন, ষ্টিভিডরস মেসার্স নরু এন্ড সন্স’র মালিক এইচ, এম দুলাল, রহমান এন্টারপ্রাইজের মালিক মশউর রহমান, মাহবুব বাদ্রার্স’র মালিক মাহবুবুর রহমান টুটুল, টি, হক এন্ড কোম্পানীর মালিক আলমগীর হোসেন, মোংলা বন্দর ব্যবহারকারীসহ শ্রমিক-কর্মচারী সংঘের সভাপতি বাবু কালিপদ গুপ্ত ও সাধারণ সম্পাদক মো: ওমর ফারুক সেন্টু।

এর আগেও দুইবার মোংলা বন্দরের এ সকল শ্রমিক-কর্মচারীদের মাঝে করোনাকালীন ত্রাণ সহায়তা দেয়া হয়েছে।