ধামরাই স্বাস্থ্য কমপ্লেক্সে ২য় ধাপে কোভিড-১৯ ভ্যাক্সিন টিকাদান কার্যক্রম শুরু

0
84

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মঙ্গলবার (১৩ই জুলাই -২০২১) সকালে থেকে কোভিড-১৯ ভ্যাক্সিন কার্যক্রম শুরু হয়েছে।

২য় ধাপে করোনা কোভিড-১৯ ভ্যাক্সিন টিক্দান কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম কবির মোল্লা মহোদয়।

এ”সময় আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ নূর রিফফাত আরা, সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ খালেদ মাসুদ লাল্টু, ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আহমেদুল হক তিতাস সহ অন্যান্য চিকিৎসক,স্বাস্থ্যকর্মীবৃন্দ ও গনটিকা নিতে আসা রেজিষ্ট্রেশনকৃত ব্যক্তিগন।

এ’সময় ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূর রিফফাত আরা বলেন আপনারা করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ থেকে মুক্ত থাকতে সরকারের স্বাস্থ্য বিধি মেনে চলুন নিয়মিত সাবান দিয়ে হাত ধৌত করুন, মাস্ক পড়ুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন। করোনার ভ্যাস্নিন দেওয়ার আওতায় নিয়ন রীতি অনুযায়ী সাপেক্ষে রেজিষ্ট্রেশন করুন।

যারা রেজিষ্ট্রেশন করেছেন, মেসেজ পাওয়া সাপেক্ষে শুক্রবার ও সরকারি ছুটির দিন ব্যতীত বাকি দিন সকাল ৯টা থেকে দুপুর ১২টার মধ্যে টিকা গ্রহণ করতে আসবেন। নো মেসেজ নো টিকা। কোন ২য় ডোজ টিকা দেয়া হচ্ছে না।