আলহাজ্ব ডা: মুরাদ হাসানের নির্দেশনায় খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ

0
68

তৌকির আহাম্মেদ হাসু স্টাফ রিপোর্টারঃতথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এর নির্দেশনায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রাণালয়ের বরাদ্ধকৃত জি.আর চাল ও জি.আর ক্যাশ দ্বারা ক্রয়কৃত করোনা ভাইরাস(কোভিড-১৯)পরিস্থিতি মোকাবেলায় কর্মহীন আশ্রয় কেন্দ্রের ৩০ জন আশ্রিতাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করা হয়েছে।

জামালপুরের সরিষাবাড়ীতে আজ শনিবার দুপুরে চর পোগলদিঘা আশ্রায়ন প্রকল্পে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উদ্যোগে উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় স্বাস্থ্য বিধি মেনে চাল, ডাল,চিড়া,,সয়াবিন তৈল,সাবান,খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আশ্রয় কেন্দ্রের আশ্রিতাগণ খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী পেয়ে উৎফুল্ল হয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেন।

উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ আশ্রীতাদের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী তুলে দেন। এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবীর,তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপির পক্ষে পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল,উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ডোয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুর রাজ্জাক স্বপন,,উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ সভাপতি ফরিদ আহমেদ,সহ সভাপতি ও কামরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হাবিবুর রহমান মানিক, যুগ্ম সম্পাদক জাহিদুর রহমান জাহিদ প্রমুখ উপস্থিত ছিলেন।