কলেজ ছাত্রীকে ধর্ষণ ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে আটক ১

0
153

মোহাম্মদ জহিরুল ইসলাম, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি : মানিকগঞ্জের সাটুরিয়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ এবং গোপনে ভিডিও ধারণ করে,সেই ধর্ষণের চিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাফি নামে ওমান প্রবাসীকে আটক করেছে সাটুরিয়া থানা পুলিশ। এ ঘটনায় ওই কলেজ ছাত্রী বাদী হয়ে শনিবার থানায় লিখিত অভিযোগ করেছেন।

বিষয়টি সাটুরিয়া থানার ওসি (তদন্ত) মো. হাবিবুর রহমান তরঙ্গ নিউজকে নিশ্চিত করেছেন।

থানার অভিযোগ সূত্রে জানা যায়, সাটুরিয়া উপজেলার হরগজ গ্রামের মো. ফজলুল হকের ছেলে মো. রাফির সাথে ওই কলেজ ছাত্রীর পরিচয় হয় দুই বছর আগে। পরিচয় হওয়ার পর তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার বাড়িতে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে রাফি ধর্ষণ করে এবং গোপনে ভিডিও ধারণ করে। এরপর সে ওমান চলে যায়। ওমান গিয়ে সে কলেজ ছাত্রীর সাথে প্রতারণা করে। এরপর তার বন্ধুদের মোবাইলে ওই কলেজ ছাত্রীর সাথে অবৈধ মেলামেশার ছবি ও ভিডিও ছেড়ে দেয়। পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

গত সপ্তাহে ওমান প্রবাসী মো. রাফি দেশে চলে আসলে মেয়েটি বাদী হয়ে শনিবার দুপুরে থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগ পাওয়ার পর পুলিশ রাফিকে নিজ বাড়ি থেকে আাটক করে। প্রাথমিক জিঙ্গাসাবাদে রাফি ঘটনার সত্যতা স্বীকার করেছেন। সেই সাথে কোথায় ধর্ষণ ও ভিডিও ধারণ করেছিল তার স্বাীকারোক্তিও দিয়েছে।

ধর্ষিতা কলেজ ছাত্রী বলেন, সে আমাকে বিয়ের কথা বলে, ধর্ষণ করেছে। আবার ধর্ষণের চিত্র ভিডিও করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়। এতে আমি সামাজিকভাবে খুব মানসিক যন্ত্রণায় আছি। আমি এ ঘটনার সুষ্ঠ বিচার চাই।

এ ব্যাপারে সাটুরিয়া থানার ওসি (তদন্ত) মো. হাবিবুর রহমান শনিবার সন্ধা সাড়ে ৭ টার দিকে বলেন, মেয়েটির অভিযোগের সত্যতা পেয়ে, প্রবাসী যুবক রাফিকে আটক করেছি। রাফিকে তজিজ্ঞাসাবাদ করলে, সে ঘটনা প্রাথমিকভাবে স্বীকার করেছে। প্রবাসী রাফির বিরুদ্ধে পর্নোগ্রাফি ও ধর্ষণ মামলার প্রস্তুতি চলছে।