নওগাঁর সড়কের গুরুত্বপূর্ণ স্থানে প্রশাসনের কঠোর নজরদারী

0
91

মোঃ সুইট হোসেন,নওগাঁ জেলা প্রতিনিধিঃ সারা দেশে চলমান ৭ দিনের কঠোর লকডাউনের আজ সোমবার ৫ ম দিন, নওগাঁর প্রধান প্রধান সড়কের গুরুত্বপূর্ণ মোড় সমুহে পুলিশ, সেনা বাহিনী ও বিজিবির কঠোর নজরদারী ও টহলের কারনে সড়ক গুলোতে যানবাহন চলাচল করেনি। বন্ধ রয়েছে দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান।

অপরদিকে তুলনা মূলক নওগাঁয় করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা কিছুটা হ্রাস পেয়েছে। রবিবার সকাল ৮টা থেকে আজ সোমবার সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘন্টায় নওগাঁ জেলায় করোনা ভাইরাস আক্রান্ত ১ জন মৃত্যু বরন করেছেন। মৃত্যু বরণকারী ব্যক্তি নওগাঁ জেলা সদর উপজেলার বাসিন্দা। এ নিয়ে নওগাঁ জেলায় সর্বমোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮৯ জনে।

নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডাঃ মঞ্জুর-এ মোর্শেদ জানান, এ সময় ১শ’৯২টি নমুনা পরীক্ষা করে ৩১ জন ব্যক্তির শরীরে করোনা শনাক্ত হয়েছে। একই সময় নওগাঁ সদর হাসপাতালে এ্যান্টিজেন ১৮৮ জন ও জয়পুরহাট সদর হাসপাতালে ৩ জনের এ্যান্টিজেন পরীক্ষা এবং বগুড়া টিএমএসএস হাসপাতাল পিসিআর ল্যাবে ১ জনের পরীক্ষা করে উপরোক্ত ৩১ জন ব্যক্তির শরীরে করোনা শনাক্ত হয়। শনাক্তের হার ১৬ দশমিক ১৪ শতাংশ। জেলায় করোনা ভাইরাস আক্রান্তের মোট সংখ্যা হলো ৪ হাজার ৭শ’ ৩৬ জন।