ঘাটাইলে শাপলা কাব অ্যাওয়ার্ড অর্জনকারী দুই শিক্ষার্থীকে সংবর্ধনা

0
92

ঘাটাইল(টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার অন্যতম শিশুশিক্ষা প্রতিষ্ঠান উইজডম ভ্যালির দুইজন শিক্ষার্থী চলতি বছর বাংলাদেশ স্কাউডের সবচেয়ে সম্মান সূচক জাতীয় শাপলা কাব অ্যাওয়ার্ড অর্জন করেছে। অ্যাওয়ার্ড বিজয়ীরা হলেন অত্র প্রতিষ্ঠানে পঞ্চম শ্রেনির ছাত্রী ইসরাত জাহান পুষ্প। অপরজন পঞ্চম থেকে ৬ষ্ঠ শ্রেনিতে উন্নিত হওয়া ছাত্র আবদুল্লাহ আল ত্বাসীন। ঘাটাইল উপজেলায় প্রথম বারের মতো এই দুই শিক্ষার্থী মর্যাদাপূর্ণ শাপলা কাব অ্যাওয়ার্ড অর্জন করলো।

আজ ১১ মে বৃহস্প্রতিবার কাব স্কাউডের শাপলা কাব অ্যাওয়ার্ড অর্জনকারী দুই শিক্ষার্থীকে করোনা সংক্রমণের কারনে সীমিত পরিসরে সংবর্ধনা প্রদান করে প্রতিষ্ঠানটি। এ সময় উপস্থিত ছিলেন, ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান, প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোহাম্মদ কামাল হোসেন, পরিচালক কাজী রেজাউল হক সিজার, ভূয়াপুর উপজেলা রির্সোস সেন্টারের ইন্সট্রাকটর রাজিয়া সুলতানা, ঘাটাইল প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম, অধ্যাপক নিলুফার ইয়াসমিন প্রমূখ। এছাড়াও প্রতিষ্ঠানের শিক্ষক ও কর্মচারীবৃন্দ ও সীমিত সংখ্যক অভিভাবক উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে প্রতিক্রিয়া জানতে চাইলে প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোহাম্মদ কামাল হোসেন বলেন, আমরা সব সময়ই অত্যন্ত গুরুত্বের সাথে বাংলাদেশ স্কাউডের কাব স্কাউড কার্যক্রম পরিচালনা করে থাকি। কাব স্কাউড কার্যক্রম পরিচালনার জন্য একজন দক্ষ শিক্ষক রয়েছে। শিক্ষক অভিভাবক সকলের সার্বিক সহযোগিতায় এ সাফল্য এসেছে।