যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরাণীগঞ্জ থেকে ১১ জুয়াড়ি গ্রেফতার

0
83

এস, এম, মনির হোসেন জীবন – রাজধানীর যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১১ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২০৮ পিস জুয়া খেলার কার্ড (তাস), ১৫ টি মোবাইল ফোন ও নগদ- ৬ হাজার ৪২০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর এএসপি (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব আজ সোমবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিওিতে র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল আজ সোমবার বিকেল সাড়ে ৩ টার দিকে রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় একটি জুয়ার আসরে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ৫ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হচেছ- মোঃ আব্দুল মোতালেব (৪৬), মোঃ রিপন (৩০), মোঃ মনটু মৃধা (৪২), মোহাম্মাদ আলী (৩০) ও মোঃ লিটন মিয়া (৩০) ।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ১০৪ পিস জুয়া খেলার কার্ড (তাস), ৬ টি মোবাইল ফোন ও নগদ- ৩ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১০ এর এএসপি এনায়েত কবীর সোয়েব আজ সোমবার জানান, এছাড়া রোববার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার আব্দুলাহপুর ভাওয়ারভিটি এলাকায় জুয়ার আসরে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ৬ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো- মোঃ হোসেন (৩২), হাজী শরাফত আলী (৬৩), জাহিদ মাহামুদ (৩৮), খোকন (৫৫), মোঃ আবুল বাশার (৬২) ও আবুল কালাম (৩৫)।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ১০৪ পিস জুয়া খেলার কার্ড (তাস), ৯ টি মোবাইল ফোন ও নগদ- ২ হাজার ৯২০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা বেশ কিছুকিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।

এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।