কালিহাতীতে সমাজ সেবক মিজানের উদ্যোগে বস্ত্র বিতরণ

0
122

জাহাঙ্গীর আলম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতীতে মিজানুর রহমান মিজানের উদ্যোগে করোনা দুর্যোগ মোকাবেলায় কর্মবঞ্চিত, গরীব, দুস্থ ও অসহায় জেলেদের মাঝে শাড়ী ও সেকান্দর লুঙ্গি বস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার (২৮ জুন) বিকালে বিশিষ্ট্য সমাজ সেবক মিজানুর রহমান মিজানের নিজ উদ্যোগে উপজেলার পাইকড়া ইউনিয়নের সেকান্দার মোড় (শিহরাইল) বাজারে কর্মহীন হত দরিদ্র জেলেদের মাঝে শতাধিক শাড়ি ও সেকান্দর লুঙ্গি সহায়তা প্রদান করা হয়।

এ সময় বিশিষ্ট্য সমাজ সেবক ও ব্যবসায়ী মো. সেকান্দার আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন কন্ঠ শিল্পী এবং গ্রীনল্যাব হসপিটালের এমডি জিয়াদ সিদ্দিকী, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক মোজ্জামেল হোসেন, এ.এম.ডি টিটনস পাবলিকেশন্স মোঃ কামরুজ্জামান আরিফ, ছাতিহটি গ্রামের বিশিষ্ট্য সমাজ সেবক ও ব্যবসায়ী মাসুম হোসেন, মারফুল, রফিক, জাহিদুল, বাহাজ, জহিরুল, কবির, রায়হান, জিসান, ইমরানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

করোনাকালীন সময়ে মিজানুর রহমান মিজানের সহযোগিতা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কর্মহীন হত দরিদ্র এসব মানুষ। এ সময় সকলকে স্বাস্থ্যবিধি মানা ও মাস্ক ব্যবহার করার জন্যও বলা হয়। সেই সাথে সমাজের বিত্তবানদের কর্মহীন মানুষের পাশে দাড়াতে বলেন।

এর আগেও গত বছর করোনা দুর্যোগ সময়ে নিজ গ্রাম খরশিলাসহ ইউনিয়নের বিভিন্ন বাজার এবং বাড়ি বাড়ি গিয়ে কর্মহীন হত দরিদ্র মানুষের মাঝে নগদ টাকা, খাদ্য ও বস্ত্র সহায়তা প্রদান করেন।

মিজানুর রহমান বলেন, করোনা মহামারি বেড়ে যাওয়ার কারণে ১লা জুলাই থেকে দেশে লকডাউনের সিদ্ধান্ত নিয়েছেন সরকার, তাই ঈদের আগেই আমার ইউনিয়নের গরীব, দুস্থ ও অসহায় চা স্টল এবং সেলুন মালিকদেরকে খাদ্য ও বস্ত্র দেওয়ার কথা দেন তাদেরকে। যতদিন করোনা দুর্যোগ থাকবে ততদিন পর্যন্ত গরীব অসহায় মানুষের পাশে আমি থাকবো ইনশাআল্লাহ।