মোংলায় হাবিবুন নাহারের পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মাক্স ও স্যানিটাইজার বিতরণ

0
74

মোঃসোহেল, মোংলা বাগেরহাট: পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মাননীয় উপমন্ত্রী বেগম হাবিবুন নাহারের পক্ষ থেকে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডাক্তার ও সেবিকাদের জন্য মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

করোনা ভাইরাস প্রতিরোধে চিকিৎসা সেবার কথা চিন্তা করে বুধবার (১০ জুন) সকালে মোংলা উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জীবিতেষ বিশ্বাসের হাতে মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার তুলে দিয়েছেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম। এছাড়াও পৌরসভা বিভিন্ন ইউনিয়নে ৭হাজার মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করাহয়।

এর আগে-মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঝুঁকিমূক্ত করোনা ভাইরাসের সংক্রমণ রোধ ও মোংলা উপজেলার জনসাধারণের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে বেগম হাবিবুন নাহার স্বাস্থ্য সুরক্ষা কর্ণার স্থাপন করাসহ পিপিই প্রদান করা হয়।

পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম বলেন, করোনা কালে অসহায় মানুষের যেটা সবচেয়ে বেশী প্রয়োজন সেটা হলো স্বাস্থ্য সেবা। মোংলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তাররা অনেক ঝুঁকি নিয়েই মানুষের সেবা করে যাচ্ছেন।

এখানে যাতে ঝুঁকিমুক্ত থেকে মানুষের স্বাস্থ্য সেবা দিতে পারে তার জন্য উপমন্ত্রী বেগম হাবিবুন নাহারের এমপির পক্ষ থেকে ডাক্তারদের স্বাস্থ্য সুরক্ষা ও জনসাধারণের জন্য বেশকিছু পদক্ষেপ গ্রহণ করেছে।