জয়বাংলা সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে আ”লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

0
95

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি : উপমহাদেশে ঐতিহ্যবাহী প্রাচীন রাজনৈতিক সংগঠন মহান স্বাধীনতা যুদ্ধে নেতৃত্বদানকারী রাজনৈতিক প্রাচীন রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী২৩ জুন ২০২১,বুধবার বাংলাদেশ আওয়ামী লীগের গৌরবদীপ্ত ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে জয়বাংলা সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে রাজধানীর সেগুন বাগিচাস্থ কচিকাঁচার মিলনায়তনে এক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অর্থবহ এই আয়োজনে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সফেন এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক, দৈনিক বাংলাদেশ সমাচার ও The Daily Bangladesh Diary পত্রিকার সম্পাদক এবং আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের অন্যতম পরিচালক ড. খান আসাদুজ্জামান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এবং বর্তমান স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি বিশিষ্ট রাজনৈতিক ব্যাক্তিত্ব জননেতা এডভোকেট সামসুল হক টুকু, এমপি।

অনুষ্ঠানে প্রাণবন্ত উপস্থাপনায় ছিলেন বাকশিল্পী মঞ্জুরুল হক। অনুষ্ঠানের আয়োজক ও প্রধান সমন্বয়ক হিসেবে ছিলেন জয়বাংলা সাংস্কৃতিক পরিষদের সভাপতি বিশিষ্ট সংগঠক মো. গোলাম রব্বানী।