ধামরাইয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

0
80

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করে ভিডিও চিত্র ধারণ করে ব্ল্যাকমেইল করে একাধিকবার ধর্ষণের অভিযোগে মনির হোসেন নামে এক মুদি দোকানদারকে গ্রেফতার করেছে ধামরাই থানা পুলিশ ।

সোমবার (২১শে জুন -২০২১) মনির হোসেনকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে ধামরাই থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) শেখ সেকেন্দার আলী।

এর আগে রবিবার (২০ জুন) রাতে ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ এর সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত মনির হোসেন (৩৫) ধামরাই উপজেলার ধামরাই ইউনিয়নের হাজীপুর গ্রামের মৃত আলম হোসেনের ছেলে।

ভুক্তভোগী নারীর বরাত দিয়ে পুলিশ জানিয়েছে গত শনিবার ভুক্তভোগী নারীকে ধর্ষণ করেছে মনির হোসেন। এর আগেও তাকে ধর্ষণ করেছে মনির হোসেন। আগের ধর্ষণের ভিডিও চিত্র ধারণ ও সংরক্ষণ করে। এই ভিডিও চিত্র অবলম্বন করে ভুক্তভোগীকে ব্ল্যাকমেইল করে আবারও ধর্ষণ করে মনির। এ’ঘটনার পর ২০শে জুন রবিবার মামলা দায়ের করেন ভুক্তভোগী নারী।

পুলিশ আরো জানায়- এর আগে ধর্ষণের ঘটনা ঘটে থাকলেও লোক লজ্জার ভয়ে চুপ থাকে ভুক্তভোগী নারী।কিন্তু মনির হোসেন ব্ল্যাকমেইল করে ভুক্তভোগীর মেয়ের দিকেও হাত বাড়াতে চেয়েছে।তখনই পুলিশের দারস্থ হন ওই ভুক্তভোগী নারী।

এ’বিষয়ে ধামরাই থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) শেখ সেকেন্দার আলী বলেন – অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে মনির হোসেনকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। অপর দিকে ভুক্তভোগী নারীর শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।