শৈলকুপা পৌরসভায় ১৮ কোটি ১৪ লাখ ১৩ হাজার ৪৭৯ শত টাকার বাজেট ঘোষণা

0
83

মানিক ঘোষ, নিজস্ব প্রতিনিধিঃঝিনাইদহ জেলার শৈলকুপা পৌরসভার ২০২১-২০২২ অর্থবছরের জন্য ১৮ কোটি ১৪ লাখ ১৩ হাজার ৪৭৯ শত টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।সোমবার দুপুরে পৌরসভা মিলনায়তনে মেয়র আলহাজ্ব কাজী আশরাফুল এ বাজেট ঘোষণা করেন।

বাজেটে রাজস্ব আয় ধরা হয়েছে ৫ কোটি ৬১ লাখ ৩২ হাজার ৩’শ ৪২ টাকা, উন্নয়ন আয় ধরা হয়েছে ৩ কোটি ৫৮ লাখ ৩’শ ৪২ টাকা। অপরদিকে প্রকল্প ব্যায় ধরা হয়েছে ৫ কোটি ৪২ লাখ ৩৫ হাজার ও উন্নয়ন ব্যায় ধরা হয়েছে ৩ কোটি ৩২ লাখ টাকা।

এসময় উপস্থিত ছিলেন,মেয়র পুত্র রফিকুল আশরাফ রাজিব, পৌর সচিব নূর মাহমুদ,হিসাব রক্ষন কর্মকর্তা প্রদীপ কুমার বিশ্বাস,প্যানেল মেয়র-খন্দকার রাকিবুল ইসলাম,প্যানেল মেয়র- ২ সুলতানা জাহান বেণু,প্যানেল মেয়র-৩ মাজিদুল হক,কাউন্সিলর মহিদুল ইসলাম মন্নু,কাউন্সিলর সাইফুল ইসলাম,কাউন্সিলর বকুল বিশ্বাস,কাউন্সিলর মুসা খাঁন,কাউন্সিলর নাহিদ,কাউন্সিলর মহিদুল ইসলাম,কাউন্সিলর মোজাহার উদ্দিন,মহিলা কাউন্সিলর মোছাঃ জয়নাব খাতুন প্রমুখ।

মেয়র আলহাজ্ব কাজী আশরাফুল আজম জানান, সকলের সহযোগীতায়, পৌরসভায় নাগরিক সেবার মান বাড়াতে সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে। তিনি বাজেট বাস্তবায়নে সকলের সহযোগীতা আশা প্রকাশ করেন।